ঢাকা, শুক্রবার,২০ অক্টোবর ২০১৭

মিউজিক

এবার পপ গায়িকা মিলার ডিভোর্স

নয়া দিগন্ত অনলাইন

০৭ অক্টোবর ২০১৭,শনিবার, ০৯:০৫ | আপডেট: ০৭ অক্টোবর ২০১৭,শনিবার, ১০:১৮


প্রিন্ট
এবার পপ গায়িকা মিলার ডিভোর্স

এবার পপ গায়িকা মিলার ডিভোর্স

তারকাদের ঘর ভাঙার যেন মচ্ছব চলছে। সাম্প্রতিক সময়ে কয়েকজনের সুখের সংসার ভাঙার রেশ ধরে এবার ডিভোর্স হলো পপ গায়িকা মিলার।
বিয়ের মাত্র চার মাসের মাথায় সংসার ভাঙল পপ গায়িকা মিলার সংসার। ১৭ সেপ্টেম্বর রোববার আনুষ্ঠানিকভাবে বৈমানিক পারভেজ সানজারি ও মিলার মধ্যে ডিভোর্স হয়েছে বলে জানিয়েছেন মিলা নিজেই। মনোমালিন্যের কারণেই এই ডিভোর্স। জানালেন গায়িকা।

গত মাসে মিলার ডিভোর্স হয়েছে বলে গুজব ছড়িয়ে পড়ে। কিন্তু সে সময় এ খবরকে ভিত্তিহীন বলে উড়িয়ে দেন এই পপ গায়িকা। অবশেষে সেই গুজবই সত্যি হলো। ডিভোর্স হয়েছে মিলার। শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে মিলা তার ফেসবুক ভেরিফায়েড ফ্যান পেজে ডিভোর্সের বিষয়টি জানিয়ে একটি পোস্ট দিয়েছেন।

মিলা ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, ‘হ্যাঁ, আমি ডিভোর্স দিয়েছি। পারভেজ সানজার সঙ্গে ১০ বছর প্রেম করার পর বিয়ে করেছিলাম কিন্তু বিয়ের মাত্র ১৩ দিনের মাথায় জানতে পারি আমার স্বামী একাধিক নারীর সঙ্গে সম্পর্কে জড়িত। আমার স্বামী ক্রমাগত আমার সাথে প্রতারণা করতে থাকে। বিয়ের আগে যখন আমরা ডেটিং করতাম তখনও একাধিক নারীর সঙ্গে প্রেম করে আমার সঙ্গে প্রতারণা চালিয়ে যাচ্ছিল সে। এমন প্রতারকের সঙ্গে বসবাস করা অসম্ভব।’

মিলা আরো লিখেন, ‘আমি কেবল তার (পারভেজ সানজার) কাছ থেকে মানসিক নির্যাতন পেয়ে যাচ্ছিলাম। এ ছাড়া শারীরিক নির্যাতনের শিকার হয়েছি। অনেক চেষ্টা করেও সংসার টেকাতে পারলাম না। একটা সময় উপলব্ধি করলাম যে আমি আর এ সব সহ্য করতে পারছি না। এখন আমার ভাগ্য আমার নিজের হাতে নিতে হবে এবং এই খারাপ পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে হবে। এজন্য আমার ভক্তদের কাছে সাপোর্ট ও দোয়া চাই। আগামীতে গানকে লালন করে কাজে মনোযোগী হতে চাই।’

এ দিকে, নারী ও শিশু নির্যাতন দমন আইনে দায়ের করা মামলায় মিলার স্বামী পারভেজ সানজারিকে গ্রেফতার করেছে উত্তরার পশ্চিম থানা পুলিশ। গত বৃহস্পতিবার মিলা বাদী হয়ে উত্তরা পশ্চিম থানায় মামলাটি দায়ের করেছিলেন। বৃহস্পতিবার রাতেই পারভেজ সানজিরকে গ্রেফতারের পর আদালতে চালান করে দেয়া হয়।

উল্লেখ্য, গত ১২ মে পারিবারিকভাবে বিয়ে হয়েছিল মিলা ও পারভেজের। পারভেজ সানজারি বর্তমানে ইউএস বাংলা এয়ারলাইন্সে বৈমানিক হিসেবে কর্মরত। এর আগে বাংলাদেশ বিমান বাহিনীর ফাইটার পাইলট হিসেবে কাজ করেছেন পারভেজ।

বিচ্ছেদে তাহসান-মিথিলা
আনুষ্ঠানিকভাবে বিবাহবিচ্ছেদ হতে যাচ্ছে তারকা জুটি তাহসান ও মিথিলার। গত বেশ কিছু দিন ধরেই তাদের বিবাহবিচ্ছেদের গুঞ্জন শোনা গেলেও এবার নিজেরাই তার সত্যতা জানালেন।
এক ক্ষুদে বার্তায় জানালেন, তারা আর একসঙ্গে থাকছেন না। দুজনে বিয়ে বিচ্ছেদ করতে যাচ্ছেন। ইতোমধ্যে এর আনুষ্ঠানিকতা শুরুও হয়ে গেছে।

বার্তায় তাহসান ও মিথিলা বলেন, ‘বেশ কয়েকমাস ধরে নিজেদের মধ্যকার দ্বন্দ্ব বা মতবিরোধ নিরসনের চেষ্টার পর আমরা সিদ্ধান্ত নিয়েছি, সামাজিক চাপে একটা সম্পর্ক ধরে রাখার চেয়ে আমাদের আলাদা হয়ে যাওয়াই মঙ্গলজনক।’
ভক্তদের উদ্দেশে তারা বলেন, ‘আমরা বুঝতে পারছি যে, এটা আপনাদের খুব খারাপ লাগবে। সেজন্য আমরা আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি। আমরা সবসময় নিজেদের সম্পর্ক সম্মান ও মর্যাদার সঙ্গে বজায় রেখেছিলাম, ভবিষ্যতেও তাই থাকবে। আমরা আশা করি, আপনারা আমাদের পাশে থাকবেন।’

তাহসান মিথিলার পরিচয় গানের মাধ্যমে। তাহসান তখন ব্ল্যাক ব্যান্ডের গায়ক। এক বন্ধুর সঙ্গে তাহসানের আড্ডায় গান শুনতে যান মিথিলা। এরপর পর ধীরে ধীরে সম্পর্ক পরিণয়ে গড়ায়। এরপর ২০০৬ সালে তারা বিয়ে করেন। তাদের একমাত্র কন্যাসন্তান আইরা তাহরিম খান।

 

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫