ঢাকা, শুক্রবার,২০ অক্টোবর ২০১৭

টেলিভিশন

৭ নায়িকা নিয়ে এস এম দুলালের ধারাবাহিক নয় ছয় আনলিমিটেড

নয়া দিগন্ত অনলাইন

০৪ অক্টোবর ২০১৭,বুধবার, ১৩:৪৫


প্রিন্ট

চলচ্চিত্রের সাত নায়িকা নিয়ে নাটক নির্মাণ করেছেন নাট্যকার ও পরিচালক এস এম দুলাল। ঢালিউডের এই সাত নায়িকা হলেন-আজমেরী হক বাঁধন, নাফিজা চৌধুরী নাফা, চমক তারা, রোমানা স্বর্ণা, অনজলি সাথী, অরিন,নুর-ই জান্নাত জারা।

দীর্ঘ চার বছর বিরতীর পর নাট্যকার ও পরিচালক এস এম দুলাল- ধারাবাহিক নির্মাণ শুরু করেছেন যা ইতিমধ্যে বৈশাখী টেলিভিশনে মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত পৌনে নয়টায় নিয়মিত প্রচার হচ্ছে।

নাটকের অন্যান্য শিল্পিদের মধ্যে রয়েছেন,শহিদুজ্জামান সেলিম,ফারুক আহমেদ,লুৎফর রহমান জর্জ,প্রাণ রায়,আ খ ম হাসান,তারেক স্বপন,শওকত সজল,এ্যালেন শুভ্র,আলভী,শেখ স্বপ্না,সুমাইয়া শ্রাবনী,সাদিয়া রুবায়েত,মহসিন পলাশ,ইকরাম,ডাক্তার নাইম,হুমায়ন কারেবী,উত্তম অধিকারী,রাশেদ মোরশেদ,আশিক সিদ্দিকি,কাজী শিহাব উদ্দিন লিটন।

নাটকের বিষয়ে পরিচালক এস এম দুলাল বলেন, যেহেতু আমি নিজেই নাটকটি লিখি সেই জন্য নাটকটি যথাযথ ভাবে ফুটিয়ে তুলতে আমার জন্য সহজতর হয়েছে।

মার্ক ইভেনশন লিমিটেড এর প্রযোজনায়-নাটকটিতে- সুচনা সংগীত গেয়েছেন-প্রমিত কুমার, ডিওপি র দ্বায়িত্ব পালন করেছে সোহেল তালুকদার,প্রধান সহকারী পরিচালক-মনসুর আলী বাবলু-সহকারী পরিচালক-ইয়াসিন সুমন-মেক-আপ আটিষ্ট-আমিনুল ইসলাম সুমন,আলোক পক্ষেপন করেছেন- ইমন।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫