ঢাকা, সোমবার,২০ নভেম্বর ২০১৭

সিলেট

সিকৃবিতে অনলাইনে ভর্তি কার্যক্রমের উদ্বোধন

সিলেট সংবাদদাতা

০৩ অক্টোবর ২০১৭,মঙ্গলবার, ১৭:৫৬


প্রিন্ট
সিকৃবিতে অনলাইনে ভর্তি কার্যক্রমের উদ্বোধন

সিকৃবিতে অনলাইনে ভর্তি কার্যক্রমের উদ্বোধন

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ২০১৭-১৮ শিক্ষাবর্ষে ৬টি অনুষদে স্নাতক (সম্মান) কোর্সে লেভেল-১ সেমিস্টার-১-এ ভর্তিচ্ছুক  শিক্ষার্থীদের অনলাইনে রেজিস্ট্রেশন কার্যক্রম শুরু হয়েছে।

মঙ্গলবার সকালে বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলরের সম্মেলন কক্ষে  কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। উদ্বোধন করেন সিকৃবির ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. গোলাম শাহি আলম। ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের জন্য অনলাইনে নিজস্ব আবেদন পদ্ধতি চালু করেছে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের আইসিটি সেল।

আইসিটি সেলের সহযোগিতায় মেডিসিন বিভাগের চেয়ারম্যান প্রফেসর ডাঃ রফিকুল ইসলামের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. বদরুল ইসলাম শোয়েব, ভেটেরিনারি, এনিম্যাল ও বায়োমেডিক্যাল সায়েন্সেস অনুষদের ডিন প্রফেসর ড. এটিএম মাহবুব-ই-ইলাহী, মাৎস্যবিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর মোহা. তরিকুল আলম, কৃষি অর্থনীতি ও ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন প্রফেসর জসিম উদ্দিন আহাম্মদ, কৃষি প্রকৌশল ও কারিগরি অনুষদের ডিন প্রফেসর ড. পীযুষ কান্তি সরকার, পরিচালক (ছাত্র পরামর্শ ও নির্দেশনা) প্রফেসর ড. মো. মতিয়ার রহমান হাওলাদার, প্রক্টর প্রফেসর ড. মৃত্যুঞ্জয় বিশ্বাস, অর্থ ও হিসাব শাখার পরিচালক প্রফেসর ড. মোহাম্মদ নূর হোসেন মিঞা প্রমুখ, কৃষি অনুষদের ভারপ্রাপ্ত ডিন প্রফেসর ড. মো. রুহুল আমীনসহ ভর্তি কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের জন্য ৩ অক্টোবর ২০১৭ হতে ৩১ অক্টোবর ২০১৭ তারিখ পর্যন্ত কেবলমাত্র অনলাইনে আবেদন করা যাবে। ভর্তি পরীক্ষা আগামী ১৭ নভেম্বর সকাল দশটায় অনুষ্ঠিত হবে। বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.sau.ac.bd এ ভর্তি সংক্রান্ত সকল তথ্যাদি পাওয়া যাবে।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫