গাবতলীতে আগুনে পুড়ে গেল আ’লীগ কার্যালয়সহ ৪ দোকান

গাবতলী (বগুড়া) সংবাদদাতা

বগুড়ার গাবতলী লাংলুহাটে দক্ষিণপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়সহ মামা ভাগ্নে মার্কেটের আরো ৪ দোকান পুড়ে ২০ লক্ষাধিক টাকার ক্ষতি সাধিত হয়েছে। আজ সোমবার এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

সূত্র জানায়, লাংলুহাটের আলমগীর ও এরশাদের মামা ভাগ্নে মার্কেটে বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। এরপর দ্রুত আগুন ছড়িয়ে পড়লে দক্ষিণপাড়া ইউনিয়ন আ’লীগ কার্যালয় ও মার্কেটসহ আরো ৪টি দোকান পুড়ে যায়।

খবর পেয়ে সোনাতলা ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রনে আনে।

অগ্নিকান্ডে আ’লীগ অফিসে থাকা টিভি ও আসবাবপত্র পুড়ে ২ লাখ টাকা, মোখলেছার রহমানের কাপড় ও তুলার দোকান পুড়ে ২ লাখ ৫০ হাজার টাকা, মিজানুর রহমানের ওষুধের দোকান পুড়ে ৮ লাখ টাকা, আহসান হাবিব লেমনের দোকানে থাকা কাপড়, কম্পিউটার, জুতা ও সকল দ্রব্যসামগ্রী এবং প্রয়োজনীয় কাগজপত্র পুড়ে গিয়ে ৬ লাখ টাকার ক্ষতি ও মার্কেটের আসবাপত্র ও ঘর পুড়ে ২ লাখ টাকার ক্ষতি সাধিত হয়েছে বলে সংশ্লিষ্টদের দাবি।

এ ঘটনায় ক্ষতিগ্রস্ত দোকানদার আহসান হাবিব লেমন জানান, আমার দোকানে থাকা সকল জিনিসপত্র আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। এতে করে আমার ৬ লাখ টাকার ক্ষতি সাধিত হয়েছে।

দক্ষিণপাড়া ইউপি সদস্য মতিয়ার রহমান মতি জানান, কিভাবে আগুন লেগেছে তা কেউ বলতে পারে না। তবে বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.