ঢাকা, মঙ্গলবার,১৭ অক্টোবর ২০১৭

রাজশাহী

গাবতলীতে আগুনে পুড়ে গেল আ’লীগ কার্যালয়সহ ৪ দোকান

গাবতলী (বগুড়া) সংবাদদাতা

২৫ সেপ্টেম্বর ২০১৭,সোমবার, ১১:৩৬


প্রিন্ট

বগুড়ার গাবতলী লাংলুহাটে দক্ষিণপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়সহ মামা ভাগ্নে মার্কেটের আরো ৪ দোকান পুড়ে ২০ লক্ষাধিক টাকার ক্ষতি সাধিত হয়েছে। আজ সোমবার এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

সূত্র জানায়, লাংলুহাটের আলমগীর ও এরশাদের মামা ভাগ্নে মার্কেটে বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। এরপর দ্রুত আগুন ছড়িয়ে পড়লে দক্ষিণপাড়া ইউনিয়ন আ’লীগ কার্যালয় ও মার্কেটসহ আরো ৪টি দোকান পুড়ে যায়।

খবর পেয়ে সোনাতলা ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রনে আনে।

অগ্নিকান্ডে আ’লীগ অফিসে থাকা টিভি ও আসবাবপত্র পুড়ে ২ লাখ টাকা, মোখলেছার রহমানের কাপড় ও তুলার দোকান পুড়ে ২ লাখ ৫০ হাজার টাকা, মিজানুর রহমানের ওষুধের দোকান পুড়ে ৮ লাখ টাকা, আহসান হাবিব লেমনের দোকানে থাকা কাপড়, কম্পিউটার, জুতা ও সকল দ্রব্যসামগ্রী এবং প্রয়োজনীয় কাগজপত্র পুড়ে গিয়ে ৬ লাখ টাকার ক্ষতি ও মার্কেটের আসবাপত্র ও ঘর পুড়ে ২ লাখ টাকার ক্ষতি সাধিত হয়েছে বলে সংশ্লিষ্টদের দাবি।

এ ঘটনায় ক্ষতিগ্রস্ত দোকানদার আহসান হাবিব লেমন জানান, আমার দোকানে থাকা সকল জিনিসপত্র আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। এতে করে আমার ৬ লাখ টাকার ক্ষতি সাধিত হয়েছে।

দক্ষিণপাড়া ইউপি সদস্য মতিয়ার রহমান মতি জানান, কিভাবে আগুন লেগেছে তা কেউ বলতে পারে না। তবে বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫