ঢাকা, বৃহস্পতিবার,১৪ ডিসেম্বর ২০১৭

ময়মনসিংহ

পাওনা টাকা ফেরত চাওয়া সন্ত্রাসীদের হামলা

প্রাণে বাঁচতে ব্রহ্মপুত্রে ঝাঁপ দেয়া যুবকের সন্ধান মেলেনি ৬ দিনেও

গফরগাঁও (ময়মনসিংহ) সংবাদদাতা

২৪ সেপ্টেম্বর ২০১৭,রবিবার, ১৫:৫১ | আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০১৭,রবিবার, ১৬:২৬


প্রিন্ট

ময়মনসিংহের গফরগাঁওয়ের পাগলা থানাধীন ঝাওয়াইল গ্রামের আলী নেওয়াজ নামে এক আদম বেপারীর কাছে পাওনা টাকা চাইতে গিয়ে তার ভাড়াটিয়া সন্ত্রাসীদের হামলায় গুরুতর আহত সবুজ (২৮) নামের সৌদী প্রবাসী এক যুবক প্রাণে বাঁচতে ব্রহ্মপুত্র নদে ঝাঁপ দিয়ে নিখোঁজ রয়েছেন। ৬ দিনেও তার সন্ধান মেলেনি।

গত মঙ্গলবার বিকেল আড়াই টায় দিকে উপজেলার গফরগাঁও ইউনিয়নের তেঁতুলিয়া মড়লবাড়ী জামে মসজিদের সামনে এ ঘটনা ঘটে।

ঘটনাদিন রাতেই নিখোঁজের বাবা শহীদ মিয়া বাদী হয়ে ৬ জনকে চিহ্নিত এবং ৭/৮জনকে অজ্ঞাত আসামি করে গফরগাঁও থানায় একটি মামলা দায়ের করেন।

এ ঘটনার পর থেকেই সবুজকে খুঁজতে ব্রহ্মপুত্র নদে আত্মীয়-স্বজনসহ স্থানীয় লোকজন, থানা পুলিশ, ফায়ার সার্ভিসের কর্মীসহ ময়মনসিংহের ডুবুরীদল নৌকা ও ট্রলারযোগে উদ্ধারের চেষ্টা চালিয়ে তার সন্ধান বা লাশ উদ্ধার করতে পারেননি। আজ রোববার দুপুর সাড়ে ৩টা পর্যন্ত আত্মীয়-স্বজনসহ স্থানীয় লোকজন ট্রলারযোগে গফরগাঁওয়ে শেষ সীমানা কাপাশিয়া-টোক পর্যন্ত ব্রহ্মপুত্র নদে খোঁজাখুজি করেও তার সন্ধান পায়নি।

গফরগাঁও থানার ওসি এ.কে.এম মাহবুব আলম জানান, নিখোঁজ যুবকের খুঁজে পুলিশ অভিযান অব্যাহত রয়েছে। এ ঘটনায় আদম বেপারী আলী নেওয়াজ ও স্বপনকে গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫