ঢাকা, বৃহস্পতিবার,১৪ ডিসেম্বর ২০১৭

রাজনীতি

আগামী নির্বাচনে যুবকরাই জবাব দেব : যুব জাগপা

২১ সেপ্টেম্বর ২০১৭,বৃহস্পতিবার, ২০:০২


প্রিন্ট

ইয়াবা ও মাদক সরকারের ছাতার নিচে যুব সমাজ বন্দী মন্তব্য করে যুব জাগপার নেতৃবৃন্দ বলেছেন, ৫ জানুয়ারির ভোটারবিহীন সরকার রাজনীতির নোংরা আবর্জনা নিয়ে খেলতে গিয়ে যুবকদের ক্রসফায়ার, গুম-খুন করার টার্গেট বানিয়েছেন। নির্যাতিত গণতন্ত্রে বিশ্বজিতরা আজ রক্তাক্ত। সুতরাং আগামী নির্বাচনে যুবকরাই হবে বুলেটের জবাব ব্যালটে দেবার মালিক।

আজ বৃহস্পতিবার দারুস সালাম ও গাবতলী থানা যুব জাগপা আয়োজিত ঈদ পুনর্মিলনী ও কর্মী সভায় যুব জাগপার নেতৃবৃন্দ একথা বলেন।

ঢাকা মহানগর যুব জাগপার প্রচার সম্পাদক বিপুল সরকারের সভাপতিত্বে গাবতলী-দারুস সালাম থানার সমন্বয়ক মো. হামিমের পরিচালনায় প্রধান আলোচক ছিলেন ঢাকা মহানগর যুব জাগপার সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাবলু।
বক্তব্য রাখেন যুব জাগপার কেন্দ্রীয় যুগ্মসাধারণ সম্পাদক ইব্রাহিম জুয়েল, মো. বুদ্ধ শেখ, মো. রাজু, মো. রকিব, আনোয়ার হোসেন, শাহাবুদ্দিন সাবু, হাসান, মো. ওসমান, পাভেল আহমেদ, আর কে রকিব, আসাদুজ্জামান নূর প্রমুখ।

নেতৃবৃন্দ বলেন, আওয়ামী সরকার যুবলীগের হাতে দুর্নীতি, চাঁদাবাজি ও ধর্ষণে সেঞ্চুরীর সার্টিফিকেট দিয়েছে এবং সাধারণ যুবকদের হাতে মরণব্যাধী ইয়াবা-মাদক ও বেকারত্বের সার্টিফিকেট তুলে দিয়েছে। এ অসভ্য নীতির শাসন থেকে যুবকরা মুক্তি চায়।

নেতৃবৃন্দ সরকারকে অবিলম্বে গণতন্ত্রের রাজনৈতিক ধারা ফিরিয়ে এনে জনগণের ভোটাধিকার ফিরিয়ে দেয়ার আহ্বান জানান।

নেতৃবৃন্দ আরো বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ডাকে অধ্যাপিকা রেহানা প্রধানের নির্দেশে আগামীদিনে যুব জাগপা ‘জন্মেছি মাগো তোমার কোলেতে মরি যেন এই দেশে’ আন্দোলনের এ কান্ডারী স্লোগান নিয়ে রাজপথ গড়িয়ে বিজয় স্পর্শ করবে ইনশাআল্লাহ। বিজ্ঞপ্তি।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫