ঢাকা, বুধবার,১৩ ডিসেম্বর ২০১৭

অন্যান্য

ম্যাচ চলাকালে কুকুরের কাণ্ড! (ভিডিও)

নয়া দিগন্ত অনলাইন

২১ সেপ্টেম্বর ২০১৭,বৃহস্পতিবার, ১১:০৩ | আপডেট: ২১ সেপ্টেম্বর ২০১৭,বৃহস্পতিবার, ১১:৩৫


প্রিন্ট
মাঠে ঠুকেই ফুটবল খেলা শুরু করে কুকুরটি

মাঠে ঠুকেই ফুটবল খেলা শুরু করে কুকুরটি

আর্জেন্টিনায় আর্সেনাল-সান লরেঞ্জোর মধ্যে ফুটবল ম্যাচ চলছে। খেলায় তখন টান টান উত্তেজনা। কিন্তু মুহূর্তেই খেলার রঙ গেলো বদলে। কারণ মাঠে প্রবেশ করেছে এক কুকুর! খেলার মাঠে হঠাৎই এ কুকুরের আগমন ম্যাচের চেহারাই পাল্টে দিলো।

সম্প্রতি টিওয়াইসি স্পোর্টস টুইটারে এই ভিডিও প্রকাশ করে। তাতে দেখা যায়, ফুটবলারদের চেয়ে কোনো অংশে কম যায়নি সেই কুকুর। যেটুকু সময় মাঠে ছিল, দারুণ দক্ষতা দেখিয়েছে সে। এক পর্যায়ে অবশ্য খেলোয়াড়রা এগিয়ে গিয়ে বল ধরলে সে তা ছেড়ে দেয়। তবে সীমানার বাইরে গিয়ে আবারো বলের দেখা পেয়ে ঝাঁপিয়ে পড়ে পাকা খেলোয়াড়ের মতো।

কুকুরের এই আগমনে স্বাভাবিকভাবেই খেলা থামাতে হয়। তবে এই বিরতিতে কেউ মনক্ষুণ্ণ হয়েছে বলে মনে হয়নি। বরং খেলোয়াড়দের হাসতে দেখা গেছে। খেলার মধ্যে অপ্রত্যাশিত এই বিরতি তারা বেশ উপভোগই করেছেন বলে মনে হয়েছে।

১৮ তারিখ টুইটারে প্রকাশ করা টিওয়াইসি স্পোর্টসের এই ভিডিওটিতে এখন পর্যন্ত ১৬ হাজারের বেশি ‘লাইক’ পড়েছে, আর রিটুইট হয়েছে নয় হাজার বারের বেশি।

কুকুরের কাণ্ড কিন্তু এখানেই থামেনি। স্থানীয় এক টেলিভিশন চ্যানেল ম্যাচের পরে কুকুরটির সামনে প্রতিক্রিয়া জানার ছলে মাইক্রোফোন ধরলে আবারও এগিয়ে যায় সে এবং টেলিভিশনকে ‘বাইট’ দেয়।

ভিডিওতে দেখুন কুকুরের সেই কাণ্ড-

 

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫