ঢাকা, শুক্রবার,২২ সেপ্টেম্বর ২০১৭

আরো খবর

মালয়েশিয়ায় খালেদা জিয়ার কারামুক্তি দিবস পালন

মালয়েশিয়া প্রতিনিধি

১৪ সেপ্টেম্বর ২০১৭,বৃহস্পতিবার, ০০:২১


প্রিন্ট

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ১০ম কারামুক্তি দিবস পালন করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের মালয়েশিয়া শাখা। একই সাথে মালয়েশিয়া সফররত খুলনা জেলা বিএনপির সাধারণ সম্পাদক আমির এজাজ খানকে সংবর্ধনাও দেয়া হয়। গত মঙ্গলবার রাতে কুয়ালালামপুরের চেরাসে যুবদল মালয়েশিয়া শাখা আয়োজন করে এ অনুষ্ঠানের।
খুলনা জেলা বিএনপি নেতা ওয়াকিদুজ্জামান ডাবলুর সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন যুবদল মালয়েশিয়া শাখার ভারপ্রাপ্ত সভাপতি মো: মঞ্জু খান। প্রধান অতিথির বক্তব্যে খুলনা জেলা বিএনপির সাধারণ সম্পাদক আমির এজাজ খান বলেন, আজ আমরা খালেদা জিয়ার ১০ম কারামুক্তি দিবস পালন করলেও সত্যিকার অর্থে কি আমরা সবাই মুক্ত অবস্থায় আছি। যেখানে সারা দেশই একটি কারাগার। যে কারাগারে বিরোধী মতের সবাই কয়েদি।
দেশ আজ ক্রান্তিকাল অতিবাহিত করছে জানিয়ে খুলনা জেলা বিএনপির সিনিয়র এই নেতা বলেন, আমরা যেকোনো ধরনের অনুষ্ঠান করতে চাইলে অদৃশ্য ইশারায় প্রশাসনের পক্ষ থেকে আমাদের অনুমোদন দেয়া হয় না। মত প্রকাশের কোনো সুযোগ নেই। নিজের মতো করে যা পারছে সরকার তাই করছে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুবদল মালয়েশিয়া শাখার সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম ইলিয়াস, বিএনপি নেতা মনজু মুন্সি ও যুবদল মালয়েশিয়া শাখার সহপ্রচার সম্পাদক আনোয়ার হোসেন।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫