ঢাকা, শুক্রবার,২৪ নভেম্বর ২০১৭

নগর মহানগর

ভিড় সামলাতে পুলিশের লাঠিচার্জ

রসিকে রাশেক রহমানের পক্ষে সমর্থন চাইলেন সাকিব

রংপুর অফিস

১৪ সেপ্টেম্বর ২০১৭,বৃহস্পতিবার, ০০:০০


প্রিন্ট

রংপুর সিটি করপোরেশন (রসিক) নির্বাচনে আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সাবেক সদস্য রাশেক রহমানের পক্ষে সমর্থন চাইলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। বুধবার দুপুরে রোকেয়া বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে রাশেক রহমানের আয়োজনে ক্রিকেট কর্মশালা ও যুব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই সমর্থন চান। এ দিকে ভিড় সামলাতে পুলিশ লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে।
বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. নাজমুল আহসান কলিম উল্লাহর সভাপতিত্বে যুব সমাবেশে আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী রাশেক রহমান, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষক তাবিউর রহমান প্রধান প্রমুখ।
এ সময় সাকিব আল হাসান মঞ্চে উঠে বলেন, আপনারা আমাকে এত ভালোবাসেন তা আমি জানতাম না। আমার জন্য দোয়া করবেন। এই অনুষ্ঠানের আয়োজক রাশেক রহমান ভালো মানুষ। তার সাথে থাকবেন। রংপুর সিটি করপোরেশন নির্বাচনে তাকে ভোট দেবেন। তাহলে তিনি আপনাদের অনেক উন্নয়ন করবেন। এ সময় রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ভিসিও রাশেক রহমানের পক্ষে সিটি করপোরেশন নির্বাচনে ভোট চান।
এ দিকে সকাল থেকেই সাকিবকে দেখতে ক্যাম্পাসে কয়েক হাজার মানুষ উপস্থিত হন। পরে একটি প্রীতি ম্যাচে অংশ নেন সাকিব আল হাসান। তবে অনুষ্ঠানের শেষের দিকে ভিড়ের কারণে চরম বিশৃঙ্খলা সৃষ্টি হয়। বিশৃঙ্খলা ঠেকাতে পুলিশ লাঠিচার্জ শুরু করলে ক্যাম্পাস জুড়ে দৌড়াদৌড়ি শুরু হয়। এতে অন্তত ২০ জন আহত হয়। এ সময় বিক্ষুব্ধরা বেশ কিছু চেয়ার ভাঙচুর করে। পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যাওয়ায় নির্ধারিত ক্রিকেট কর্মশালাটি হয়নি।
রংপুরের অতিরিক্ত পুলিশ সুপার এ সার্কেল সাইফুর রহমান সাইফ জানান, ব্যাপক জনসমাগম হওয়ায় বিশৃঙ্খলা সৃষ্টি হলে পুলিশ লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে বাধ্য হয়।

 

  • সর্বশেষ
  • পঠিত

 

অন্যান্য সংবাদ

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫