ঢাকা, বুধবার,২০ সেপ্টেম্বর ২০১৭

ক্রীড়া দিগন্ত

জাতীয় কাবাডি দল ঘোষণা

ক্রীড়া প্রতিবেদক

১৪ সেপ্টেম্বর ২০১৭,বৃহস্পতিবার, ০০:০০


প্রিন্ট

অল নেপাল কাবাডি অ্যাসোসিয়েশনের আয়োজনে ২১ সেপ্টেম্বর নেপালের রাজধানী কাঠমাণ্ডুতে শুরু হচ্ছে চার-জাতি কাবাডি টুর্নামেন্ট। স্বাগতিক নেপাল ছাড়াও অংশ নিবে বাংলাদেশ, ভারত ও শ্রীলঙ্কা। নেপালে অনুষ্ঠিতব্য ইন্টারন্যাশনাল ফ্রেন্ডশিপ মেনস কাবাডির জন্য ১৫ সদস্যের জাতীয় দল ঘোষণা করেছে বাংলাদেশ কাবাডি ফেডারেশন। অধিনায়ক মো: মাসুদ করিমের নেতৃত্বে ১৯ সেপ্টেম্বর নেপালের উদ্দেশে ঢাকা ত্যাগ করবে দলটি।
দলের কোচ হিসেবে আছেন খেলোয়াড় ও কোচ হিসেবে আন্তর্জাতিক পদকপ্রাপ্ত আব্দুল জলিল। দল নিয়ে তিনি জানান, ‘আগস্টের ২৪ তারিখ থেকে প্রশিক্ষণ শুরু হয়। মাঝখানে ঈদের ছুটি ছিল। ফের কয়েক দিন ধরে প্র্যাকটিস করাচ্ছি। আশা করছি দল সেখানে ভালো পারফর্ম করবে। প্র্যাকটিসের সময়টা দীর্ঘ হলে দল নিয়ে আরো ভালো কিছু বলা যেত। এটা সবাই জানেন যত বেশি প্র্যাকটিস তত বেশি সুফল।
জাতীয় দল : মাসুদ করিম (অধিনায়ক), রুহুল আমিন, ফেরদৌস, আরিফ রাব্বানী, তুহিন তরফদার, মমিন, তৌহিদুল ইসলাম, রুমানুজ্জামান, জাহাঙ্গীর আলম, আনোয়ার হোসেন, সবুজ মিয়া ও তানজিল হোসেন। এ ছাড়া দলের সাথে রয়েছেন টিম ম্যানেজার মোশাররফ হোসেন, কোচ আব্দুল জলিল ও টেকনিক্যাল অফিসার এনামুল হক।

 

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫