ঢাকা, বুধবার,১৩ ডিসেম্বর ২০১৭

রাজশাহী

রাজশাহীতে ৩ নেতা গ্রেফতারের প্রতিবাদ জানিয়েছে শিবির

১৩ সেপ্টেম্বর ২০১৭,বুধবার, ১৯:৪১ | আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০১৭,বুধবার, ১৯:৫৩


প্রিন্ট

রাজশাহী থেকে ৩ শিবির নেতাকে গ্রেফতার ও উদ্দেশ্য প্রণোদিতভাবে জঙ্গি মামলায় জড়ানোর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

এক যৌথ প্রতিবাদ বার্তায় ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ইয়াছিন আরাফাত ও সেক্রেটারি জেনারেল মোবারক হোসাইন বলেন, ‘জঙ্গিবাদের মতো স্পর্শকাতর ইস্যু নিয়ে বার বার রাজনৈতিক ফায়দা হাসিলের চেষ্টা করছে সরকার। গত ১২ সেপ্টেম্বর রাত ৩টায় রাজশাহীর পুঠিয়া উপজেলার বানেশ্বর কাচারি পাড়া এলাকার একটি মেস থেকে ঘুম থেকে তুলে অন্যায়ভাবে গ্রেফতার করা হয় ছাত্রশিবিরের রাজশাহী জেলা সেক্রেটারি আব্দুল্লাহিল কাফি, জেলা অর্থ সম্পাদক মোস্তাফিজুর রহমান ও বাগমারা থানার অর্থ সম্পাদক সোহেল রানাকে।’

নেতৃবৃন্দ বলেন, পুলিশ উদ্দেশ্যে প্রণোদিতভাবে রাজনৈতিক ফায়দা হাসিলের জন্য গ্রেফতারকৃতদের জঙ্গি মামলায় জড়িয়েছে। পুলিশের এই কর্মকান্ড রাজনৈতিক প্রতিহিংসামূলক। শিবির নেতাদের সাথে জঙ্গিদের সম্পর্ক থাকার প্রশ্নই উঠে না। জঙ্গি ইস্যুকে অপব্যবহার করে রাজনৈতিকভাবে ছাত্রশিবিরের ভাবমূর্তি ক্ষুণ্ন করতে সরকারের ইশারায় এই ষড়যন্ত্র করেছে পুলিশ। 

নেতৃবৃন্দ বলেন, জঙ্গিবাদের মতো স্পর্শকাতর ইস্যু নিয়ে একের পর এক দায়িত্বহীন ও প্রশ্নবোধক ঘটনার জন্য পুলিশের প্রতি জনগণ এমনিতেই বিরক্ত ও ক্ষুদ্ধ। এরপরও এই ধরণের ঘটনা জনগণকে আরও বিক্ষুব্ধ করবে। আমরা অবিলম্বে এই সাজানো মামলা প্রত্যাহার করে গ্রেফতারকৃত শিবির নেতাদের মুক্তি দাবী করছি। একই সাথে জঙ্গিবাদকে অপরাজনীতির হাতিয়ার বানানোর ঘৃণ্য কর্মকান্ড থেকে বিরত থাকতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রতি আহবান জানাচ্ছি।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫