শরণখোলায় ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, আহত ৬

শরণখোলা (বাগেরহাট) সংবাদদাতা

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শরণখোলা ডিগ্রি কলেজে ছাত্রলীগের দু’গ্রুপের মধ্যে দু’দফা ধাওয়া- পাল্টা ধাওয়া এবং মারামারির ঘটনা ঘটেছে। এতে উভয় গ্রুপের অন্ততঃ ৬ জন নেতা কর্মী আহত হয়েছে। এর মধ্যে রাফিন ও রানা নামে দু’জন ছাত্রলীগ কর্মীকে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার দুপুর ১২টা ও দেড়টার দিকে কলেজ ক্যাম্পাসে এ ঘটনা ঘটে। পরে দ্রুত পুলিশ এলে পরিস্থিতি শান্ত হয়। এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

সংসদ সদস্য ডা. মোজামেম্মল হোসেন সমর্থিত ছাত্রলীগ নেতা আলী রেজা বাবু জানান, দুপুর ১২টায় ছাত্রলীগের এক কর্মীর একটি মোবাইল ফোনে পড়ে গিয়ে নস্ট হওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষ উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মীর হাসানের নেতৃত্বে তাদের উপর হামলা করা হয়। এতে ছাত্রলীগ কর্মী রাফিন, অহিদুজ্জামান লিখন ও জিদারুল ইসলাম আকাশ আহত হন।

অপরদিকে, উপজেলা চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতি কামল উদ্দিন আকন সমর্থিত উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মীর হাসান জানান, তিনিসহ অন্যান্য ছাত্রদের নিয়ে কলেজে ভর্তি হতে গেলে কলেজে প্রবেশে বাঁধা দেন আলী রেজা বাবুসহ অন্যান্যরা। এর প্রতিবাদ করলে তাদের উপর হামলা করা হয়। এতে আহত হন রানা, রিয়াজ ও তুফান। জানা যায়, আহতদের মধ্যে রানা ও রাফিনকে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

কেন্দ্রীয় ছাত্রলীগের নির্বাহী  সদস্য ও শরণখোলা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জিয়াউল হাসান তেনজিন এ প্রসঙ্গে বলেন, ছাত্রলীগ একটি আদর্শিক সংগঠন। কথায় কথায় বিশৃংখলা ও সংঘর্ষ করা আদৌ কাম্য নয়।  

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.