ঢাকা, মঙ্গলবার,১৯ সেপ্টেম্বর ২০১৭

চট্টগ্রাম

ভ্রাম্যমাণ আদালতে মিরসরাইয়ের ৪ মাদক ব্যবসায়ীর সাজা

মিরসরাই (চট্টগ্রাম) সংবাদদাতা

১২ সেপ্টেম্বর ২০১৭,মঙ্গলবার, ১৪:১০


প্রিন্ট

চট্টগ্রামের মিরসরাইয়ে চার ইয়াবা ব্যবসায়ীকে ৬ মাসের কারাদণ্ড ও একজনকে অর্থদণ্ড দিয়েছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিচালিত মোবাইল কোট।

আজ মঙ্গলবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এই সাজা দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ কায়সার খসরু।

কারাদন্ডপ্রাপ্ত ইয়াবা ব্যবসায়ীরা হলেন- নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার রফিকুল ইসলামের পুত্র মো: জাহাঙ্গীর আলম (৪০), একই উপজেলার হাতকোপা এলাকার আলতাফ উদ্দিনের পুত্র কামরুল হাসান (৩৮), একই জেলার বন্দর এলাকার মনসুর আলীর পুত্র নিলয় আহমেদ (২৬), ঢাকা জেলার কদমতলা ধনিয়া এলাকার মৃত আবদুল খালেকের পুত্র আলমগীর আলম (৪২)।

তাদের কাছ থেকে ৩৯ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। এছাড়া ১শ গ্রাম গাঁজাসহ আটক কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার পশ্চিম সেন্টমার্টিন এলাকার নুরুল আমিনের মেয়ে হামিদা বেগমকে (২৩) ২ হাজার ৫শ’ টাকা অর্থদণ্ড দেয়া হয়েছে।

চট্টগ্রাম জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের ওসি মো: জাকির হোসেন জানান, ‘গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি ১০ হাজার ইয়াবা ট্যাবলেট নিয়ে মিরসরাইয়ে কিছু ব্যবসায়ী অবস্থান করছে। আমরা মঙ্গলবার সকালে পৌরসভার ২নং ওয়ার্ডের একটি ভবন থেকে ৩ জন ও ৫নং ওয়ার্ডের নূর মঞ্জিল থেকে ২ জনকে আটক করি। এসময় চারজনের কাছে ৩৯টি ইয়াবা ট্যাবলেট ও এক মহিলার কাছে ১শ’ গ্রাম গাঁজা পেয়েছি। আমার ধারণা ঘটনাস্থলে পৌঁছানোর পূর্বে ইয়াবার বড় চালান তারা পাচার করে দেয়।’

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: কায়সার খসরু বলেন, মঙ্গলবার সকালে মোবাইল কোর্টের মাধ্যমে ৪ জন ইয়াবা ব্যবসায়ীকে ৬ মাসের কারাদণ্ড ও একজনকে অর্থদণ্ড দেয়া হয়েছে।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫