বিনা টিকেটে ট্রেনে ভ্রমণ গাজীপুরে সহস্রাধিক যাত্রীকে জরিমানা

মোহাম্মদ আলী ঝিলন, গাজীপুর

গাজীপুরের জয়দেবপুর জংশনে বিশেষ অভিযান চালিয়ে বিনা টিকেটে ট্রেনে ভ্রমণের দায়ে এক হাজার ২১ যাত্রীকে ২ লাখ ৫৮ হাজার ৪৫ টাকা জরিমানা ও আদায় করেছে রেলওয়ে কর্তৃপক্ষ। সোমবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত জয়দেবপুর জংশন দিয়ে চলাচলকারী ট্রেনে অভিযান চালিয়ে এ জরিমানা করা হয়।

জয়দেবপুর জংশনের স্টেশন মাষ্টার মোঃ শাহজাহান মিয়া জানান, বাংলাদেশ রেলওয়ের চট্টগ্রাম অঞ্চলের বাণিজ্যিক ম্যানেজার সর্দার শাহাদাত আলীর নেতৃত্বে সোমবার এ অভিযান পরিচালিত হয়। অভিযানের সময় তিস্তা এক্সপ্রেস, হাওড় এক্সপ্রেস, ব্রহ্মপুত্র, সিল্কসিটিসহ ৮/৯টি ট্রেনে বিনা টিকেটে ভ্রমণের দায়ে ১ হাজার ২১ যাত্রীকে আটক করে গন্তব্য অনুযায়ী ভাড়া এবং সমমূল্যের জরিমানা হিসেবে ২ লাখ ৫৮ হাজার ৪৫ টাকা জরিমানা ও আদায় করা হয়েছে।
অভিযানের সময় বাংলাদেশ রেলওয়ের সহকারী বাণিজ্যিক ম্যানেজার-১ সুলতান আহম্মদ, সহকারী বাণিজ্যিক ম্যানেজার-২ মোহাব্বত জান চৌধুরী, সহকারী টিকেট চেকিং সুপারভাইজার প্রণবেশ সরকারসহ রেলওয়ে কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

স্টেশন মাষ্টার আরো জানান, এর আগে রোববারেও জয়দেবপুর রেলওয়ে ষ্টেশনে একইভাবে অভিযান চালিয় প্রায় ১৩ শ' যাত্রীকে বিনা টিকেটে ট্রেনে ভ্রমণের দায়ে ৩ লাখ ১৪ হাজার টাকা জরিমানা ও আদায় করা হয়েছে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.