ঢাকা, শুক্রবার,২২ সেপ্টেম্বর ২০১৭

ময়মনসিংহ

ভালুকায় পুলিশের ধাওয়া খেয়ে পানিতে ডুবে একজনের মৃত্যু : আটক ১

ভালুকা (ময়মনসিংহ) সংবাদদাতা

১১ সেপ্টেম্বর ২০১৭,সোমবার, ১৬:৪০


প্রিন্ট

ময়মনসিংহের ভালুকা উপজেলার রাংচাপড়া গ্রামে পুলিশের ধাওয়া খেয়ে মুদি ব্যবসায়ী আতিকুল ইসলাম (৪০) নামে এক গাঁজাসেবির পানিতে ডুবে মত্যু হয়েছে।

আজ সোমবার সকালে মামাইল বিলের পানি থেকে স্থানীয়রা নিহতের লাশ উদ্ধার করে। পুলিশ মৃদুল নামে আর এক গাঁজাসেবিকে আটক করে।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার সন্ধ্যায় ভালুকা মডেল থানা পুলিশের এএসআই আব্দুর রহিম ও এএসআই আমিনুলের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার রাংচাপড়া গ্রামের গাঁজা ব্যবসায়ী আলীমের বাড়িতে অভিযান চালালে কয়েকজন গাঁজা সেবনকারী সেখান থেকে পুলিশের ধাওয়া খেয়ে পালিয়ে যাওয়ার সময় ভালুকা পৌরসভার ৬নং ওয়ার্ডের বাসিন্দা হুমায়ুনের ছেলে ভালুকা পাইলট উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেণীর ছাত্র মৃদুলকে আটক করে। এ সময় মৃদুলের সাথে থাকা রংচাপড়া গ্রামের মৃত এজাহার আলীর ছেলে মুদি ব্যবসায়ী গাঁজাসেবি আতিকুল ইসলাম ও আফাজ উদ্দিনের ছেলে রাজু পালিয়ে যাওয়ার জন্য মামাইল বিলে ঝাঁপ দিলে রাজু সাঁতারিয়ে ওপারে উঠতে পারলেও আতিক বিলের পানিতে ডুবে যায়। ঘটনাস্থল থেকে পুলিশ মৃদুলকে থানায় নিয়ে আসার পর স্থানীয় লোকজন রাতভর আশপাশের এলাকা বিলের পানিতে আতিকুলকে খোঁজাখুজি করে পায়নি। আজ সোমবার সকালে আতিকুলের লাশ বিলের পনিতে ভেসে উঠলে স্থানীয়রা তার লাশ উদ্ধার করে।

রাজু জানায়, সে নিজে ও আতিকুল গাঁজা সেবন করে। রোবরাব রাতে তারা গাঁজা খেতে যায়। তারা গাঁজা ব্যবসায়ী আলিমের বাড়ি পাশে মাছের খামারের বাঁধের উপর দাঁড়িয়ে ছিল। সেখানে পুলিশ তাদেরকে ধাওয়া করলে তারা পালিয়ে যাওয়ার জন্য পানিতে ঝাঁপ দেয়।

প্রতিবেশি ভালুকা বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মোখলেছুর রহমান জানান, এএসআই আব্দুর রহিম ও এএসআই আমিনুলসহ আরও দুজন পুলিশ সদস্য ও গ্রাম পুলিশসহ সাদা পোশাকে এসে আলিমের বাড়িতে অভিযান চালালে মুদি ব্যবসায়ী আতিকুলসহ আরও তিনজনকে ধাওয়া করলে আতিক পানিতে পড়ে মারা যায়। সোমবার সকালে এসে আমি নিজে লাশ উদ্ধার করি।

এএসআই আব্দুর রহিম জানান, আলিমের বাড়িতে গাঁজা বিক্রি হচ্ছে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে একজনকে আটক করি। পানিতে পড়ে লোক মারা যাওয়ার বিষয়টি আমার জানা নেই।

স্থানীয় ইউপি চেয়ারম্যান শাহ্ আলম তরফদার জানান, তার ইউনিয়নের পানিতে পড়ে আতিকুল ইসলাম নামে এক ব্যক্তি মারা গেছে। নিহত ব্যক্তি গাঁজা সেবন করতো।

ভালুকা মডেল থানার অফিসার্স ইনচার্জ মামুন অর রশিদ জানান, পুলিশের ধাওয়াতে পানিতে ডুবে মারা যাওয়ার বিষয়টি তিনি অস্বীকার করেন। তবে তার পরিবারের পক্ষ থেকে কেউ অভিযোগ করলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫