‘লাগলে বাড়ি, বাউন্ডারি’

নয়া দিগন্ত অনলাইন

জাকজমক অনুষ্ঠানের মধ্য দিয়ে যাত্রা শুরু করলো বিপিএলের নতুন দল ও সিলেট বিভাগের প্রতিনিধিত্বকারী ফ্যাঞ্চাইজি সিলেট সিক্সার্সের। রোববার সিলেটের একটি কনভেনশন হলে ফ্র্যাঞ্চাইজিটির অফিশিয়াল লোগো উন্মোচন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। তিনিই দলটির লোগো আনুষ্ঠানিকভাবে উন্মোচন করেন। অন্যান্যদের মধ্যে এ সময় ফ্র্যাঞ্চাইজি চেয়ারম্যান সাহেদ মুহিত, আইকন ক্রিকেটার সাব্বির রহমান, নাসির হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

সিলেট সিক্সার্সের স্লোগান হিসেবে এবার রাখা হয়েছে ‘লাগলে বাড়ি, বাউন্ডারি’।

প্রধান অতিথির বক্তব্যে অর্থমন্ত্রী বলেন, ‘‘ছেলেবেলায় ক্রিকেট খেলতে মাঠে যেতাম। তখনো ‘লাগলে বাড়ি বাউন্ডারি‘ স্লোগানগুলো হতো। ধীরে ধীরে আজ তা জাতীয় অঙ্গনে স্থান পেয়েছে। সুতরাং খেলার স্লোগানের এই ইতিহাস অনেক পুরোনো। ক্রীড়াঙ্গনের উন্নয়নে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা খুবই আন্তরিক। তার মাধ্যমে সিলেটে আমরা ক্রিকেট স্টেডিয়াম করেছি। আরো উন্নয়ন হবে।’’

সিলেট সিক্সার্সের আইকন ক্রিকেটার সাব্বির রহমান বলেন, ‘আমরা যে পরিকল্পনা নিয়েছি তা বাস্তবায়িত হলে সিলেট সিক্সার্স হবে বিপিএলের অন্যতম শক্তিশালী দল। আমি আমার দল নিয়ে ভীষণ খুশি।’

নিজেদের মাটিতে সিলেটের প্রথম ম্যাচ দিয়েই পর্দা উঠবে আসন্ন বিপিএলের পঞ্চম আসরের। এই আসরে দলটির কোচ হিসেবে কাজ করবেন জাফরুল হাসান এবং এ কে মাহমুদ ইমন। ম্যানেজার হিসেবে কাজ করবেন হাসিবুল হোসেন শান্ত, গাজী আশরাফ হোসেন লিপু থাকবেন উপদেষ্টা হিসেবে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.