‘বিএনপির দিকে মুখ তুলে চাইয়েন না, সাবধান থাকুন’

ময়মনসিংহ অফিস ও নান্দাইল সংবাদদাতা

বিএনপি থেকে জনগণকে দূরে থাকার আহবান জানিয়ে এলজিআরডি মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, ‘আপনারা বিএনপির জ্বালাও-পোড়াও রাজনীতির দিকে মুখ তুলে চাইয়েন না। তারা কেবল ধ্বংসের রাজনীতি লালন করে। জ্বালাও পোড়াও করে। বিএনপি থেকে সাবধানে থাকুন, দূরে থাকুন।’

জনসভা শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে এক প্রশ্নের জবাবে তিনি আরো বলেন, রোহিঙ্গা সমস্যা শুধু বাংলাদেশের নয়, এই সমস্যা এখন গোটা বিশ্বের। এই মানবিক সমস্যা মায়ানমারের, মানবিক কারণে রোহিঙ্গাদের বাংলাদেশে আশ্রয় দেয়া হচ্ছে।

রোববার বিকেলে ময়মনসিংহের নান্দাইল চন্ডীপাশা হাই স্কুল মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় তিনি একথা বলেন। স্থানীয় এমপি আনোয়ারুল আবেদিন তুহিনের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন হাবিব-ই-মিল্লাত এমপি, শরীফ আহমেদ এমপি, ময়মনসিংহ জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মমতাজ উদ্দিন মন্তা, নান্দাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মালেক চৌধুরী, মেয়র রফিক উদ্দিন ভূঁইয়া প্রমুখ। সভায় এলজিইডির প্রধান প্রকৌশলী শ্যমাপ্রসাদ অধিকারী উপস্থিত ছিলেন।

সভায় নান্দাইলের ইউপি চেয়ারম্যান ও মেয়রের পক্ষ থেকে মন্ত্রীকে সোনার নৌকা উপহার দেয়া হয়। এরআগে সভা মঞ্চের কাছে স্থাপন করা একটি ডিস-প্লে বোর্ডে স্থাপন করা প্রায় ৫০ কোটি টাকা ব্যয়ে তিনটি উন্নয়ন প্রকল্প উদ্বোধন ও ১২টি প্রস্তাবিত প্রকল্পের ভিত্তি ফলক স্থাপন করেন মন্ত্রী। কয়েক হাজার সমর্থক মিছিল সহকারে সভায় যোগদান করে। জনসভাস্থল উপচে লোকজনের ভিড় ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে চলে এলে যানবাহন চলাচল ব্যাহত হয়।

স্থানীয় সরকার পল্লি উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ে মন্ত্রী আগামী নির্বাচনের আগে নান্দাইলের উন্নয়নে ৪০০ কোটি টাকার প্রকল্প বাস্তবায়ন এবং নান্দাইল পৌরসভাকে দ্বিতীয় শ্রেণিতে উন্নীত করা ঘোষণা দেন। শেখ হাসিনা যোগ্য নেতৃত্বের কারণে দেশ এখন উন্নয়নের রোল মডেল হয়েছে। আওয়ামী লীগকে নৌকায় ভোট দিলে উন্নত বাংলাদেশে পরিণত হবে। আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমাকেও যদি দলের টিকিট না-ও পাই, তবুও আমি নেত্রীর (শেখ হাসিনা) কাছে আনোয়ারুল আবেদিন খানকে (তুহিন) দলীয় মনোনয়ন দেয়ার কথা বলবো।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.