ঢাকা, শনিবার,২৩ সেপ্টেম্বর ২০১৭

টেলিভিশন

নতুন ধারাবাহিক নিয়ে লাভলু

বিনোদন প্রতিবেদক

১০ সেপ্টেম্বর ২০১৭,রবিবার, ১৭:১৯


প্রিন্ট

সালাহ উদ্দিন লাভলুকে অভিনয়ের চেয়ে এখন নির্মাণেই বেশি পাওয়া যায়। তবে ঈদে অভিনয়ে তার দেখা মিলে। গেল ঈদে তিনি চারজন পরিচালকের চারটি নাটকে অভিনয় করেছেন। তবে যে দু’টি নাটক তিনি দর্শককে উপহার দিয়েছেন সে দু’টি পেয়েছে ভীষণ দর্শকপ্রিয়তা।

তার নির্মিত দু’টি ঈদ ধারাবাহিক ছিল এটিএন বাংলায় প্রচারিত দশ পর্বের ধারাবাহিক নাটক ‘মাই নেম ইজ বেড’ এবং বাংলাভিশনে প্রচারিত সাত পর্বের ধারাবাহিক নাটক ‘মনসুর মালা’। সালাহ উদ্দিন লাভলু নির্মিত এই দু’টি নাটকই দর্শকের দেখার আগ্রহ ছিল ভীষণ।

এরইমধ্যে সালাহ উদ্দিন লাভলু তার নতুন ধারাবাহিক নাটক নির্মাণের ঘোষণা দিয়েছেন। নাটকের গল্প লেখার কাজও শুরু করে দিয়েছেন কাজী শাহেদুল ইসলাম। যথারীতি নির্মাণ শেষে নতুন ধারাবাহিক নাটকটি প্রচার শুরু হবে চ্যানেল আইতে। তবে লাভলু জানান, তার নতুন ধারাবাহিক নাটকের নাম এখনো ঠিক করা হয়নি।

সালাহ উদ্দিন লাভলু বলেন,‘ এরইমধ্যে চ্যানেল আইতে আমার নির্দেশিত সোনার পাখি রূপার পাখি বেশ দর্শকপ্রিয়তা নিয়েই শেষ হয়েছে। নতুন ধারাবাহিকের গল্প লিখছেন কাজী শাহেদুল ইসলাম। একটি মফস্বল শহরের গল্প নিয়ে নির্মিত হবে আমার নতুন ধারাবাহিক নাটক। শিগগিরই এর শুটিং শুরু হবে। যথারীতি আমাদের জীবনের নিত্যদিনের গল্পই খুঁজে পাবেন দর্শক আমার নতুন ধারাবাহিকে।’

গেল ঈদে সালাহ উদ্দিন লাভলু শামীম জামান, ইশতিয়াক রুমেল, হিমেল আশরাফা ও রাজীব রসুলের নির্দেশনায় চারটি ভিন্ন নাটকে অভিনয়ে দেখা গেছে। প্রতিটি নাটকেই সালাহ উদ্দিন লাভলুর উপস্থিতি দর্শককে মুগ্ধ করে। সালাহ উদ্দিন লাভলু নির্মিত একমাত্র চলচ্চিত্র ‘মোল্লা বাড়ির বউ’। এতে অভিনয় করেছিলেন এ টি এম শামসুজ্জামান, রিয়াজ, মৌসুমী , শাবনূরসহ আরো অনেকেই।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫