খোয়াই নদীতে নৌকা ডুবে নিহত ৩ ॥ নিখোঁজ ৫

এম এ মজিদ, হবিগঞ্জ

হবিগঞ্জের খোয়াই নদীতে নৌকা ডুবে ৩ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় নিখোঁজ রয়েছে আরো ৫ জন এবং ৫ জন আহত হয়েছে। গুরুতর আহত অস্থায় আহতদেরকে হবিগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। বৃহস্পতিবার রাত ৮ টার দিকে এ ঘটনা ঘটেছে।

নিহতরা হলো- হবিগঞ্জ সদর উপজেলার দৌলতপুর গ্রামের সুধন সরকারের স্ত্রী অবলা রানী সরকার (৪৬), একই গ্রামের হরিপদ দাসের কন্যা মুক্তারানী দাশ (৮) ও দিম্বত আলীর স্ত্রী ফুলচান বিবি (৭০)।
স্থানীয় সূত্রে জানা যায়, হবিগঞ্জ শহরের চৌধুরী বাজার এলাকা থেকে একটি সিমেন্ট বোঝাই ইঞ্জিনের নৌকা ৩০ জন যাত্রী নিয়ে কাশিপুর যাওয়ার পথে খোয়াই নদীর লম্বাবাক এলাকায় পৌছার পর অতিরিক্ত যাত্রী ও স্রোতের কারনে নৌকাটি ডুবে যায়।

এ সময় অনেকেই সাতার দিয়ে নদীর পাড়ে উঠতে পারলেও অনেকেই পাড়ে উঠতে পাড়েনি। স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় ৫ জনকে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসে। ঘটনাস্থলেই ৩ জনের মৃত্যু হয়।

স্থানীয় মক্রমপুর ইউপি চেয়ারম্যান আহাদ মিয়া জানান, ৩ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। নিখোজ ব্যক্তিদের উদ্ধারের চেষ্টা চলছে।

হবিগঞ্জ সদর থানার (ওসি) তদন্ত মানিকুল ইসলাম জানান, নৌকা ডুবে ৩ জনের লাশ উদ্ধার করা হয়েছে। নিখোজ ব্যক্তিদের উদ্ধারের জন্য চেষ্টা চলছে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.