ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের জেলা সেক্রেটারি নিহত

ময়মনসিংহ অফিস

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় ইসলামী শাসনতন্ত্র আন্দোলন জেলা শাখার সাধারণ সম্পাদক ও ইত্তেফাকুল উলামা বৃহত্তর মোমেনশাহীর জেলা সাংগঠনিক সম্পাদক মাওলানা মোশাররফ হোসেন জিহাদী (৪০) নিহত হয়েছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বৃহস্পতিবার বিকেল ময়মনসিংহ-হালুয়াঘাট সড়কের তারাকান্দা উপজেলার গোপালপুর নামকস্থানে এই দুর্ঘটনা ঘটে।
তারাকান্দা থানার ওসি মাজাহারুল হক জানায়, দ্রুতগামী একটি ট্রাকের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মাওলানা মোশাররফ হোসেন জিহাদী (৪০) নিহত হন। এসময় মোটরসাইকেল আরোহী সাইফুল্লাহ মুনসুরসহ দু’জন আহন হন। তবে তাদের আঘাত গুরুতর নয়।
ইত্তেফাকুল উলামা বৃহত্তর মোমেনশাহীর জেলা সভাপতি মুফতি মুহিববুল্লা জানান, মাওলানা মোশাররফ হোসেন জেহাদী ইত্তেফাকুল উলামা বৃহত্তর মোমেনশাহীর জেলা সাংগাঠনিক সম্পাদক ছিলেন। তিনি ময়মনসিংহ শহর থেকে মোটরসাইকেলযোগে দু’জনকে সাথে নিয়ে তারাকান্দা উপজেলার কাঁকনি গ্রামে নিজ বাড়িতে যাচ্ছিলেন। তিনি নিজেই মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন। তারা ময়মনসিংহ-হালুয়াঘাট সড়কের তারাকান্দা উপজেলার গোপালপুর নামকস্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হলে মাওলানা মোশাররফ হোসেন জেহাদী গুরুতর আহত হন। তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে বিকেল সোয়া তিনটায় তিনি ইন্তেকাল করেন। শুক্রবার বাদ জু’মা জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে বলেও জানান মুফতি মুহিববুল্লা।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.