ঢাকা, শুক্রবার,২২ সেপ্টেম্বর ২০১৭

রংপুর

পরকীয়া! বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন ২ সন্তানের জননীর

বালিয়াডাঙ্গী (ঠাকুরগাঁও) সংবাদদাতা

০৭ সেপ্টেম্বর ২০১৭,বৃহস্পতিবার, ১৬:০৭


প্রিন্ট
পরকীয়া! বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন ২ সন্তানের জননীর

পরকীয়া! বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন ২ সন্তানের জননীর

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীর উপজেলার দুর্গাপুর গ্রামে দুই সন্তানের জননী আরজিনা আক্তার (২৫) পরকীয়া প্রেমিক দেলোয়ার হোসেনের (২১) বাড়িতে বিয়ের দাবিতে অনশন শুরু করেছেন। এলাকার মানুষ তাকে দেখার জন্য ব্যাপক ভিড় জমিয়েছে।

গত বুধবার সন্ধ্যায় উপজেলার ভানোর ইউনিয়নের দুর্গাপুর গ্রামের এ ঘটনা ঘটেছে বলে ভানোর ইউপি চেয়ারম্যান আব্দুল ওহাব সরকার নিশ্চিত করে জানিয়েছেন।

আরজিনা আক্তার বালিয়াডাঙ্গী উপজেলার দুর্গাপুর গ্রামের সৈয়দ আলী ওরফে মংলুর স্ত্রী এবং দেলোয়ার হোসেন একই গ্রামের ফজির উদ্দীনের ছেলে এবং রুহিয়া ডিগ্রী কলেজের ছাত্র।

স্থানীয়রা জানান, প্রায় ৭ বছর আগে মংলুর সাথে তারজিনা আক্তার আনুষ্ঠানিকভাবে বিয়ে হয়। দাম্পত্য জীবনে তাদের দুই সন্তান রয়েছে। একই গ্রামের দেলোয়ার হোসেনের সাথে প্রায় দুই বছর ধরে পরকীয়া করে আসছিলেন দুই সন্তানের জননী আরজিনা আক্তার। বুধবার সকালে অসামাজিক কাজে লিপ্ত থাকা অবস্থায় আরজিনা ও দেলোয়ারকে স্থানীয় লোকজন দেখে ধরে ফেললে বিষয়টি এলাকায় ছড়িয়ে পড়ে। সৈয়দ আলী বাড়ি থেকে তার স্ত্রী আরজিনার বের করে দেন। পরে সন্ধ্যায় আরজিনা আক্তার বিয়ের দাবিতে দেলোয়ারের বাড়িতে অনশন অবস্থান নেন।

এ বিষয়ে জানার জন্য দেলোয়ারের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়। তার পরিবারের লোকজনও কোনো কথা বলতে রাজি হননি।

এ রিপোর্ট লেখা পর্যন্ত তারজিনা আক্তার দেলোয়ারের বাড়িতে বিয়ের দাবিতে অনশন করছেন।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫