ঢাকা, শুক্রবার,২২ সেপ্টেম্বর ২০১৭

সিলেট

সরকারকে ধ্বংসের ষড়যন্ত্র চলছে : শিক্ষামন্ত্রী

সৈয়দ জেলওয়ার হোসেন স্বপন গোলাপগঞ্জ (সিলেট)

০৭ সেপ্টেম্বর ২০১৭,বৃহস্পতিবার, ১৫:৩০


প্রিন্ট

শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি বলেছেন, বর্তমান সরকারকে ধ্বংসের করার জন্য গভীর ষড়যন্ত্র চলছে। এ ষড়যন্ত্রকে মোকাবেলা করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে তৃণমূল পর্যায়ে কাজ করতে হবে।

গোলাপগঞ্জ উপজেলার ৪নং লক্ষীপাশা ইউনিয়ন আওয়ামীলীগের কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
বৃহস্পতিবার সকাল ১১ টায় লক্ষীপাশা ইউনিয়ন পরিষদ মাঠে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি প্রবীণ শিক্ষক নুরুল ইসলাম চৌধুরী মছলুর সভাপতিত্বে ও লক্ষীপাশা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মাহমুদ আহমদের পরিচালনায় অনুষ্ঠিত কর্মী সভা অনুষ্ঠিত হয়।

দেশ ও জনগণের উন্নয়নের জন্য অতীতের ন্যায় আওয়ামী লীগ সরকারকে বিজয়ী করতে নিজেদের মধ্যে ভেদাবেদ পরিহার করে ঐক্যবদ্ধ হয়ে কাজ করা আহবান জানান।

আওয়ামী লীগ সরকার জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছে এ সব দেখে প্রতিহিংসায় নীলনকশা তৈরীকারি চক্র বার বার ষড়যন্ত্র করে দেশকে কঠিন পরিস্থিতির দিকে ঠেলে দিচ্ছে। আওয়ামী লীগ সরকার বিভিন্ন সময়ে কঠিন পরিস্থিতি মোকাবেলা করে ক্ষমতায় টিকে রয়েছে।

শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ আরো বলেন, দেশের সবক্ষেত্রে উন্নয়নের পাশাপাশি শিক্ষাক্ষেত্রে যে উন্নয়ন সাধিত হয়েছে যা দেশে-বিদেশে প্রশংসিত।

আজ ঘরে ঘরে শিক্ষিত ছেলেমেয়ে পাওয়া যাচ্ছে, দেশবাসী আর পিছিয়ে থাকতে চায় না। বিশ্বের সাথে তাল মিলিয়ে চলতে চায়। তথ্য ও প্রযুক্তির জ্ঞানে সমৃদ্ধ হয়ে আগামী প্রজন্মকে পৃথিবীর শ্রেষ্ঠ নাগরিক হিসাবে গড়ে তুলতে চাই।

যারা অতীতে আওয়ামী লীগের বিরুদ্ধে কুৎসা রটিয়ে ক্ষমতায় গিয়েছিল তাদের কারণেই আজ দেশ এতো পিছিয়ে রয়েছে। তারা উন্নয়নের নামে লুটপাট করে জনগণের সম্পদ আত্মসাৎ করেছে। সেই আত্মসাৎকারীদের অনেকেই এখন বিচারের কাঠগড়ায়। আগামী নির্বাচনে দেশের সার্বিক উন্নয়নের স্বার্থে আবারও নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য তিনি সবার প্রতি আহবান জানান।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন-গোলাপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সেক্রেটারী রফিক আহমদ, জেলা আওয়ামীলীগের অন্যতম নেতা সৈয়দ মিসবাহ উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আলী আকবর ফখর, স্থানীয় আওয়ামীলীগ নেতা ইকবাল আহমদ, জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা আব্দুল ওয়াহাব জোয়ারদার মছুফ, স্থানীয় ইউপি সদস্য হেলাল আহমদ, আওয়ামীলীগ নেতা শাহজাহান আহমদ টিপু, স্বেচ্ছাসেবক লীগের আব্দুর রহীম নান্টু, জাবেদ আহমদ, ফয়সল আহমদ, যুবলীগ নেতা আব্দুস সামাদ প্রমুখ।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫