ঢাকা, সোমবার,২০ নভেম্বর ২০১৭

চট্টলা সংবাদ

তারেক রহমান মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস তুলে ধরায় তার বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে : আমীর খসরু

চট্টগ্রাম ব্যুরো

০৭ সেপ্টেম্বর ২০১৭,বৃহস্পতিবার, ০০:০০


প্রিন্ট

বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, তারেক রহমান সত্য কথা বলায় সরকার তাকে ভয় পায়। তিনি মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস তুলে ধরায় তার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে সরকার। মুক্তিযুদ্ধকে হাতিয়ার বানিয়ে সরকার অপরাজনীতি করছে। কিন্তু অবৈধ সরকারের সব ষড়যন্ত্রের বিরুদ্ধে দেশবাসী আজ ঐক্যবদ্ধ। তারেক রহমানের বিরুদ্ধে যেকোনো ষড়যন্ত্র এ দেশের দেশপ্রেমিক জনতা রুখে দেবেই। তিনি ৪ সেপ্টেম্বর বিকেলে নগরীর কাজিরদেউড়ির দলীয় কার্যালয় মাঠে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের দশম কারামুক্তি দিবস উপলে চট্টগ্রাম মহানগর বিএনপির উদ্যোগে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। নগর বিএনপির সভাপতি ডা: শাহাদাত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামীম। বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর বিএনপির সিনিয়র সহসভাপতি আবু সুফিয়ান, সহসভাপতি এম এ আজিজ, মোহাম্মদ মিয়া ভোলা, মোহাম্মদ আলী, জয়নাল আবেদীন জিয়া, হারুন জামান, অধ্যাপক নুরুল আলম রাজু, সৈয়দ আহমদ, মফিজুল হক ভূইয়া, কামাল উদ্দিন কন্টাক্টর, সৌরভ কোম্পানী, মাহবুবু কমিশনার, সিনিয়র যুগ্ম সম্পাদক এস এম সাইফুল আলম, কাজী বেলাল উদ্দিন, শাহ আলম, ইস্কান্দর মির্জা, আর ইউ চৌধুরী শাহীন, আনোয়ার হোসেন লিপু, গাজী সিরাজ উল্লাহ, সাংগঠনিক সম্পাদক মঞ্জুর আলম মঞ্জু প্রমুখ।
আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন, দেশ আজ মহা সঙ্কটকাল অতিক্রম করছে। চারদিকে গুম, খুন, সম্পদের হরিলুট, কান্নার রোল, সব ধর্মের নারী, পুরুষ, ধনী গরিব এমন কি স্কুলছাত্রীও আজ নিরাপদে চলাফেরা করতে পারছে না। দেশ যেন আতঙ্কের জনপদে পরিণত হয়েছে। বিচার বিভাগ তার স্বাধীনতার জন্য হাহাকার করছে। সরকার মতাকে দীর্ঘস্থায়ী করার জন্য দেশের সর্বত্র বাকশালী কায়দায় প্রশাসনিক কার্যক্রম চালু করেছে। সভাপতির বক্তব্যে চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা: শাহাদাত হোসেন বলেন, ১/১১ সময় থেকেই খালেদা জিয়া ও তারেক রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু হয়েছে। পরবর্তী সময় এই সরকার মতায় আসার পর থেকে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে একের পর এক ষড়যন্ত্রে লিপ্ত। কিন্তু সব ষড়যন্ত্রের জাল ছিন্ন করে তারেক রহমান বীরের বেশে এ দেশের মাটিতে আসবেনই।
প্রধান বক্তার বক্তব্যে কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামীম বলেন, এই সরকার অবৈধভাবে মতায় এসে দেশকে একটি তাঁবেদারি রাষ্ট্রে পরিণত করেছে। দুর্নীতি, দুঃশাসন, খুন, গুম ও ধর্ষণ অতীতের তুলনায় বহুগুণ বৃদ্ধি করে ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের স্বপ্ন দেখাচ্ছে বাঙালিকে। তিনি বলেন, বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে যতই ষড়যন্ত্র হোক না কেন তাকে স্তব্ধ করা যাবে না।

 

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫