ঢাকা, শনিবার,২৩ সেপ্টেম্বর ২০১৭

টেলিভিশন

আসলে কী চান অপূর্ব?

বিনোদন প্রতিবেদক

২৯ আগস্ট ২০১৭,মঙ্গলবার, ১৬:৫৪


প্রিন্ট
আসলে কী চান অপূর্ব?

আসলে কী চান অপূর্ব?

অপূর্ব চলচ্চিত্রে অভিনয় করছেন। ছোট পর্দার জনপ্রিয় তারকা এখন চলচ্চিত্রের সুপারস্টার। তার পেছনে কোটি কোটি টাকার লগ্নি করছেন প্রযোজকেরা। সবাই অপূর্বর এক মুহূর্ত সময়ের জন্য তীর্থের কাকের মতো অপেক্ষা করে। কিন্তু অপূর্ব কী চায়? তার জীবনের স্বপ্ন কী? তার কাছে ভালোবাসা কী? -এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে ঈদের বিশেষ টেলিফিল্ম দ্য হিরো।

বাস্তব জীবনে একটি মাত্র চলচ্চিত্র গ্যাংস্টার রিটার্নসে অভিনয় করেছিলেন অপূর্ব। তবে ছোট পর্দায় বড় পর্দার সুপারস্টারের চরিত্রে অভিনয় করা অপূর্বর জন্য এবারই প্রথম। রুম্মান রশীদ খানের লেখা ও মো: মাকসুদুর রহমান বিশালের পরিচালনায় দ্য হিরো টেলিফিল্মে অন্য দু’টি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন নাঈম ও নাদিয়া মীম।

দ্য হিরো নিয়ে অপূর্ব বলেন, পেশাদার অভিনেতা হিসেবে সব ধরনের চরিত্রেই কাজ করতে হয়। তবে দিন শেষে সব চরিত্র মনে গেঁথে যায় না। আশা করি দ্য হিরো দেখার পর টেলিফিল্মটি সবার মনে অনেক দিন স্থায়ী হয়ে থাকবে।

এই টেলিফিল্মে নাদিয়া মীম অপূর্বর একজন অন্ধ ভক্তের চরিত্রে অভিনয় করেছেন, যার প্রেমিকের চরিত্রে অভিনয় করেছেন নাঈম। আসছে ঈদের ৭ম দিন, বেলা ২টা ২০ মিনিটে এনটিভিতে প্রচারিত হবে দ্য হিরো।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫