ঢাকা, রবিবার,১৯ নভেম্বর ২০১৭

আরো খবর

মিরপুরে পৃথক ঘটনায় দুইজনের অস্বাভাবিক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

২৩ আগস্ট ২০১৭,বুধবার, ০১:০৬


প্রিন্ট

রাজধানীর মিরপুরে পৃথক ঘটনায় দুইজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। শাহ আলীবাগে শুক্কুর আলী (৪০) ও উত্তর পীরেরবাগে আইয়ুবুর রহমান (১৭) নামে এক কিশোর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। ময়নাতদন্তের জন্য তাদের লাশ ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠিয়েছে পুলিশ।
মিরপুর থানার এসআই সুব্রত কুমার রায় জানান, মিরপুরের ৯৯/ক শাহ আলীবাগে থাকতেন শুক্কুর আলী। মঙ্গলবার সকাল সোয়া ৭টায় বাড়ির ছাদের রডের সাথে গলায় ওড়না দিয়ে গলায় ফাঁস দেয়া অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়।
এ দিকে মিরপুরের উত্তর পীরেরবাগের বাসায় ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়েছেন আইয়ুবুর রহমান। তার বড় ভাই মাহাবুবুর রহমান জানান, প্রায় এক মাস আগে আইয়ুবুর রহমান তার বাসায় আসেন। তিনি কিছুদিন রাজমিস্ত্রির যোগাল হিসেবে কাজ করেছেন। গতকাল দুপুর ২টার দিকে তিনি ঘরের আড়ার সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেন। তাৎণিক তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বিকেল সোয়া ৪টায় মৃত ঘোষণা করেন। তার আত্মহত্যার কারণ জানাতে পারেননি স্বজনেরা। আইয়ুবুর রহমান সিলেটের ওসমানী নগরের মোল্লাপাড়া গ্রামের মজর মিয়ার ছেলে। তিন ভাই এক বোনের মধ্যে সে সবার ছোট।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫