রাজধানীতে ছিনতাইকারী দলের ৮ জন আটক

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর শেরেবাংলা নগর এলাকা থেকে ছিনতাইকারী চক্রের আট সদস্যকে আটক করেছে র‌্যাব। আটককৃতদের মধ্যে দু’জন নারী। তাদের কাছ থেকে ছয়টি চাকু, ব্লেডসহ অন্যান্য সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে।
র‌্যাব-২ এর কর্মকর্তা জানান, গতকল মঙ্গলবার রাতে শেরেবাংলা নগরে শিশুমেলা ক্রসিং এলাকায় সঙ্ঘবদ্ধ একদল ছিনতাইকারীর অবস্থানের খবর পেয়ে সেখানে গোয়েন্দা নজরদারি চালানো হয়। একপর্যায় রাত পৌনে ৯টার দিকে র‌্যাব-২ এর একটি বিশেষ টিম শিশুমেলার সামনে ও আশপাশে অভিযান চালিয়ে ছিনতাইকারী দলের আটজনকে আটক করে। এ সময় তাদের শরীর তল্লাশি করে ছয়টি চাকু, পাঁচটি ব্লেড ও দু’টি মোবাইলসেট জব্দ করা হয়।
আটককৃতদের নাম সোহেল, মো: খলিল, মো: হালিম, আলামিন, সুমন, মো: শহিদুল ইসলাম, শারমিন আক্তার সুখি ও রুকসানা।
র‌্যাব জানায়, আটককৃতদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা কয়েক বছর ধরে রাজধানীর বিভিন্ন স্থানে ছিনতাই কার্যক্রম চালিয়ে আসছে। বিশেষ করে চলন্ত গাড়িতে অবস্থানরত মানুষের ব্যবহৃত মোবাইলসেট ও হাতে থাকা ল্যাপটপসহ প্রয়োজনীয় গুরুত্বপূর্ণ ছোট ছোট জিনিসপত্র হঠাৎ করে টান দিয়ে নিয়ে চলে যায়। তারা মূলত একটি সঙ্ঘবদ্ধ দলে কাজ করে। বিভিন্ন বাস কাউন্টার ও সড়কে এ গ্রুপের এজেন্ট ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। মূলত ছিনতাইকারী দলের নারী সদস্যরা এজেন্ট হিসেবে বিভিন্ন স্থানে অবস্থান করে। পরে তাদের দলের সদস্যদের কাছে মোবাইলে তথ্য দেয়।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.