খালেদা জিয়ার জন্য দোয়ায় শরিক হওয়ায় তিন কলেজ শিক্ষককে শোকজ
খালেদা জিয়ার জন্য দোয়ায় শরিক হওয়ায় তিন কলেজ শিক্ষককে শোকজ

খালেদা জিয়ার জন্য দোয়ায় শরিক হওয়ায় তিন কলেজ শিক্ষককে শোকজ

বরগুনা সংবাদদাতা

বরগুনার বামনা উপজেলা সদরের বাইতুল করিম মসজিদে আসরের নামাজের পর বিএনপির আয়োজিত খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদে বামনা ডিগ্রি কলেজের তিন প্রভাষক শরিক হওয়ায় তাদের শোকজ করেছেন কলেজ অধ্যক্ষ। গত বুধবার বিকেলে এ মিলাদ মাহফিল হয়।
শোকজকৃতরা হলেন বামনা ডিগ্রি কলেজের ম্যানেজমেন্ট ও মার্কেটিং বিষয়ের মো: মিজানুর রহমান প্রামাণিক, রুহুল আমিন তালুকদার ও ইসলামিক শিক্ষার মো: আরিফুর রহমান।

এ বিষয়ে শোকজকৃত প্রভাষক মো: রুহুল আমিন তালুকদার বলেন, আমি বাইতুল করিম মসজিদের নিয়মিত মুসল্লি। ঘটনার দিনও সেখানে আমি আসরের নামাজ আদায় করেছি। পরের দিন অধ্যক্ষ স্বাক্ষরিত শোকজের মাধ্যমে জানতে পারি খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিতির দায়ে আমাদের তিনজনকে শোকজ করা হয়েছে এবং আগামী তিন কর্ম দিবসের মধ্যে জবাব দিতে বলা হয়েছে। এর বেশি কিছু বলার নেই।

বামনা ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো: মোস্তাফিজুর রহমান বলেন, শোকজকৃত তিনজনই বাইতুল করিম মসজিদে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। বিষয়টি জানাজানি হলে স্থানীয় এমপি ও কলেজের গভর্নিংবডির সভাপতি শওকত হাসানুর রহমান রিমনের নির্দেশক্রমে তাদের পেশাগত অসদাচরণের দায়ে শোকজ করা হয়েছে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.