ঢাকা, বৃহস্পতিবার,২৩ নভেম্বর ২০১৭

ঢাকা

কুপ্র্স্তাবে রাজি না হওয়ায় গণধর্ষণ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা

১৯ আগস্ট ২০১৭,শনিবার, ০৭:৪৭


প্রিন্ট
কুপ্র্স্তাবে রাজি না হওয়ায় গণধর্ষণ

কুপ্র্স্তাবে রাজি না হওয়ায় গণধর্ষণ

নারায়ণগঞ্জের রূপগঞ্জে বখাটে যুবকের কুপ্রস্তাবে রাজি না হওয়ায় স্থানীয় এক কলেজশিক্ষার্থীকে গণধর্ষণ করা হয়েছে। এ ঘটনায় গতকাল বিকেলে আলমাছ নামে ওই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার বিকেলে উপজেলার ভোলানাথপুর এলাকায় এ গণধর্ষণের ঘটনা ঘটে। 
রূপগঞ্জ থানার ইন্সপেক্টর (অপারেশন) সাজ্জাত রোমন জানান, স্থানীয় আমিরজান স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণীর ছাত্রী ও ভোলানাথপুর এলাকার ওই শিক্ষার্থী কলেজে আসা-যাওয়ার পথে একই এলাকার নাজির হোসেনের ছেলে বখাটে কাউসার, নুরে আলম ও জুলহাস প্রায় সময়ই তাকে কুপ্রস্তাব দিতো। পরে শিক্ষার্থী বিষয়টি তার বাবাকে জানায়। শিক্ষার্থীর বাবা ঘটনাটি কাউছারের পরিবারকে জানালে কাউছার ক্ষিপ্ত হয়। 
গত বৃহস্পতিবার ওই শিক্ষার্থী কলেজ ছুটির পর বাড়ি ফেরার পথে দিলুর ছেলে নূর আলম, হিরন মিয়ার ছেলে জুলহাস, গোলজার হোসেনের ছেলে মনির হোসেন, হান্নানের ছেলে নয়ন, হিরন মিয়ার ছেলে আলমাছ ওই ছাত্রীর পথরোধ করে জোরপূর্বক পূর্বাচল উপশহরের ৯ নম্বর সেক্টরের ২৭ নম্বর রোডের ৪ নম্বর প্লটের নির্জন জঙ্গলে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে ফেলে পালিয়ে যায়। স্থানীয়দের সংবাদের ভিত্তিতে থানা পুলিশ শিক্ষার্থীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় ওই শিক্ষার্থীর বাবা বাদি হয়ে রূপগঞ্জ থানায় মামলা করেন। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে আলমাছকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্ত বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫