ঢাকা, রবিবার,১৯ নভেম্বর ২০১৭

মিউজিক

ব্যতিক্রমী গান নিয়ে লিটন

বিনোদন প্রতিবেদক

১৫ আগস্ট ২০১৭,মঙ্গলবার, ১৬:০১


প্রিন্ট

বাংলাদেশ বংশোদ্ভূত অস্ট্রেলিয়ান শিল্পী ও অভিনেতা লিটন শেখ। সম্প্রতি এল কে এস সিডনীর প্রযোজনায় লাইভ টেকনোলজির ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে লিটন শেখের প্রথম মিউজিক ভিডিও ‘রম পম’। পুরোপুরি ভিন্নধর্মী এই মিউজিক ভিডিওতে মজার কিছু কন্সেপ্টের পাশাপাশি লিটন চেষ্টা করেছে সামাজিক সচেতনতামূলক ম্যাসেজ দেয়ার।

ভিডিওটি এ যাবতকালে বাংলাদেশে নির্মিত অন্যতম বৃহৎ বাজেটের মিউজিক ভিডিও। এই ভিডিওটিতে প্রায় ১২ জন অস্ট্রেলিয়ান প্রফেসশনাল মডেল অভিনয় করেছেন। কোরিওগ্রাফি করেছেন সিডনির বিখ্যাত নৃত্য পরিচালক প্রাফুল্লা পারিধা। এ ছাড়া এই ভিডিওতে মিস রাশিয়া (অট) ভেলেরি সিযভা অভিনয় করেছেন। গানটি দ্বৈতভাবে গেয়েছেন লিটন শেখ ও ব্লাক জাং। কম্পোজিশন করেছেন লিটন শেখ নিজেই।

লিটন শেখ সিডনিতে বেশ কয়েক বছর ধরে সফলতার সাথে মঞ্চে গান গেয়ে আসছেন। বাংলাদেশেও লিটন শেখের সাংস্কৃতিক পদচারণা ধীরে ধীরে বাড়ছে। তিনি সম্প্রতি আশিকুর রহমান পরিচালিত ‘অপারেশন অগ্নিপথ’ চলচ্চিত্রে কাজ করছেন। এ ছাড়া সামনে আর বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘হৃদয়ের আয়না’ অন্যতম প্রধান চরিত্রে অভিনয় করেছেন। অতি শিগগিরই তার আরো দু’টি মিউজিক ভিডিও ‘হেই বেবি’ ও ‘ফাদার’ মুক্তি পাবে। লিটন তার ভবিষ্যৎ ক্যারিয়ার শুধু বাংলাদেশে নয়, আন্তর্জাতিক পরিমণ্ডলেও ছড়িয়ে দিতে চান।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫