ঢাকা, মঙ্গলবার,১৯ সেপ্টেম্বর ২০১৭

অপরাধ

মোহাম্মদপুরে মাদরাসায় সিনিয়র-জুনিয়র সংঘর্ষে শিক্ষার্থী নিহত

নিজস্ব প্রতিবেদক

১৪ আগস্ট ২০১৭,সোমবার, ১৮:২৫


প্রিন্ট

রাজধানীর মোহাম্মদপুরে কাদেরিয়া তৈয়বিয়া কামিল মাদরাসায় নবম ও দশম শ্রেণির শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষের ঘটনায় মোফাজ্জল (১৬) নামে এক শিক্ষার্থী নিহত হয়েছে।

গতকাল রোববার রাত ২টা থেকে রাত ৩টা পর্যন্ত মাদরাসায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত শিক্ষার্থীর বাড়ি চাঁদপুরের উত্তর মতলব থানার পুটিয়ারপাড় গ্রামে। সে ওই মাদরাসার দশম শ্রেণির শিক্ষার্থী ছিল। মাদরাসাটি জয়েন্ট কোয়ার্টার এলাকায় অবস্থিতি।

মাদরাসার অধ্যক্ষ আব্দুল আলীম রেজভী পুলিশকে জানান, শেষ রাতে নামাজ পড়তে যাওয়ার জন্য শিক্ষার্থীদের ডাকা নিয়ে সংঘর্ষের সূত্রপাত হয়। নবম ও দশম শ্রেণির শিক্ষার্থীর মধ্যে সিনিয়র-জুনিয়র দ্বন্দ্ব দেখা দেয়। এতে করে শিক্ষার্থীরা একে অপরকে কিল ঘুষি মারতে থাকে।

বিষয়টি নিশ্চিত করে পুলিশের তেজগাঁও বিভাগের ডিসি বিপ্লব কুমার সরকার বলেন, তুচ্ছ ঘটনার জের ধরে শিক্ষার্থীদের মধ্যে এ সংঘর্ষ হয়। মাদরাসার শিক্ষকরা মধ্যস্থতা করতে ব্যর্থ হলে পুলিশ সেখানে যায়। রাত ৩টায় পরিস্থিতি স্বাভাবিক হয়। পরে মাদরাসার এক বাথরুম থেকে মোফাজ্জল নামে এক শিক্ষার্থীকে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোরে ওই শিক্ষার্থীর মৃত্যু হয়।

মোহাম্মদপুর থানার ওসি জামাল উদ্দিন মীর বলেন, সংঘর্ষের ঘটনায় থানায় কেউ মামলা করেনি। মাদরাসার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। মাদরাসা কর্তৃপক্ষ পুলিশকে জানিয়েছে যে, লাশ দাফন করার পর তারা এ ব্যাপারে মামলা দায়ের করবে।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫