ঢাকা, বৃহস্পতিবার,১৯ অক্টোবর ২০১৭

নারী

বখাটের দৌরাত্ম্য

রেহাই পাচ্ছেন না মায়েরাও

মো: তোফাজ্জল হোসেন

১৩ আগস্ট ২০১৭,রবিবার, ১৮:৫২


প্রিন্ট
রেহাই পাচ্ছেন না মায়েরাও

রেহাই পাচ্ছেন না মায়েরাও

পঞ্চগড়ের আটোয়ারীতে দুই সন্তানের জননীকে ধর্ষণচেষ্টার অভিযোগে একটি মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকসহ দুইজনের বিরুদ্ধে আদালতে মামলা হয়েছে। ৩১ জুলাই অসহায় ওই ভিকটিম পঞ্চগড় বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা করেন।

অভিযুক্তরা হলেন- উপজেলার আলোয়াখোয়া ইউনিয়নের রামপুর গ্রামের খাজিবউদ্দীনের ছেলে দাইমুল ইসলাম (৩৫) এবং একই গ্রামের মৃত নইমউদ্দীনের ছেলে ও বড়সিংগিয়া উচ্চবিদ্যালয়ের সহকারী শিক্ষক আমিনুল ইসলাম (৪৫)।

মামলা সূত্রে জানা যায়, ভিকটিম ও অভিযুক্তদের বাড়ি কাছাকাছি হওয়ায় এবং ভিকটিমের স্বামী ঢাকায় অবস্থান করায় প্রায়ই দাইমুল ও আমিনুল তাকে কুপ্রস্তাব দিত। কুপ্রস্তাবে রাজি করাতে না পেরে গত ২০ জুলাই রাত আনুমানিক ১১টায় দাইমুল ঘরের বেড়া কেটে ভিকটিমের শয়নকক্ষে ঢুকে তাকে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় শিক্ষক আমিনুল ঘরের বাইরে পাহারা দিচ্ছিল। অসহায় ভিকটিম তার ইজ্জত বাঁচাতে চিৎকার করলে প্রতিবেশীরা ছুটে এসে দাইমুলকে হাতেনাতে আটক করে এবং স্থানীয় গ্রাম্যপুলিশ সদস্যের হাতে তুলে দেয়।

সুযোগ বুঝে ঘটনাস্থল থেকে আমিনুল দৌড়ে পালিয়ে যায়। ঘটনাটি সমাধানের আশ্বাস দিয়ে স্থানীয় প্রভাবশালীরা সময় ক্ষেপণ শুরু করলে অবশেষে আদালতের আশ্রয় নেন ভিকটিম।

এ ব্যাপারে অভিযুক্ত দাইমুলের সাথে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। তবে শিক্ষক আমিনুল ইসলামের সাথে বিদ্যালয়ে কথা বলতে গেলে তিনি পরে সাংবাদিকদের সাথে কথা বলবেন বলে বিষয়টি এড়িয়ে যান। ঘটনাটি এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫