ঢাকা, শুক্রবার,১৮ আগস্ট ২০১৭

টেলিভিশন

সাভারের মেয়ে আইরিন আফরোজ

বিনোদন প্রতিবেদন

১৩ আগস্ট ২০১৭,রবিবার, ১৭:৩৫ | আপডেট: ১৩ আগস্ট ২০১৭,রবিবার, ১৮:৩০


প্রিন্ট
আইরিন আফরোজ

আইরিন আফরোজ

নতুনদের মধ্যে বিজ্ঞাপনে নিজের নান্দনিক উপস্থিতি দিয়ে বেশ আলোচনায় এসেছেন আইরিন আফরোজ। মাত্র তিন বছরেই আলোচনায় এসেছেন তিনি। যে কারণে নির্মাতাদের কাছেও তার বেশ গ্রহণযোগ্যতা তৈরি হয়েছে। দর্শকের মধ্যেও তৈরি হয়েছে তার কাজ দেখার আগ্রহ।

এরইমধ্যে আগামী ঈদে দেশের বেশ কয়েকটি চ্যানেলে একসঙ্গে প্রচারের জন্য নতুন একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন আইরিন। রাজধানীর উত্তরায় অবস্থিত ফাইভ স্টার এপার্টম্যান্ট প্রজেক্ট ‘নিউ হেভেন সিটি’র বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন তিনি। ‘প্রোহেলিকা’ এজেন্সি থেকে বিজ্ঞাপনটি নির্মিত হয়েছে। গত বৃহস্পতিবার বিজ্ঞাপনটির শুটিং সম্পন্ন হয়েছে রাজধানীর তেজগাঁওয়ের কোক স্টুডিওতে।

এতে কাজ করা প্রসঙ্গে আইরিন আফরোজ বলেন,‘বিজ্ঞাপনটির গল্প ভাবনা আমার কাছে খুউব ভালোলেগেছে। কাজটি নিয়ে আমি খুব আশাবাদী।’

বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন নোমান রবিন।

এরইমধ্যে আইরিন নতুন আরো চারটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন। বিজ্ঞাপনগুলো দেশের প্রায় সবগুলো চ্যানেলে বর্তমানে প্রচার হচ্ছে। বিজ্ঞাপনগুলো হচ্ছে অংকুরের নির্দেশনায় ‘বসুন্ধরা শপিং মল’, ‘ইতালিয়ান মেলামাইন’, কিসলুর নিদের্শনায় ‘গ্ল্যাক্সুজ ডি’ এবং ‘নো রিস্ক’। আইরিন প্রথম আলোচনায় আসেন সাবিনের নির্দেশনায় ‘প্রাণ ঝালমুড়ি’র বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করে। তার অভিনীত প্রথম নাটক ছিলো হিমেল আশরাফের ‘গপ্পো’।

বর্তমানে আইরিন সকাল আহমেদ’র ‘বাবুই পাখির বাসা’, ‘খাইরুল পাপনের ‘হোম থিয়েটার’, ‘অম্লান বিশ্বাসের ‘অনন্যা’, আবু হায়াত মাহমুদের ‘বৃষ্টিদের বাড়ি’ ধারাবাহিকে নিয়মিত অভিনয় করছেন। তবে তার প্রবল আগ্রহ চলচ্চিত্রে অভিনয় করার। গত বছর একটি সরকারী অনুদানের চলচ্চিত্রে কাজ করার প্রস্তাবও পেয়েছিলেন তিনি। কিন্তু চলচ্চিত্রটির মুক্তির পূর্ব পর্যন্ত আর কোন নাটকে কাজ করা যাবেনা বিধায় তাতে আর কাজ করা হয়ে উঠেনি।

ইংরেজি সাহিত্যে অনার্স সম্পন্ন করা আইরিনের গ্রামের বাড়ি সাভারে। ৫ নভেম্বর জন্ম নেয়া আইরিনের প্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫