ঢাকা, শুক্রবার,১৮ আগস্ট ২০১৭

টেলিভিশন

সম্পর্কের জালে নাসিম-মিলা

বিনোদন প্রতিবেদন

১৩ আগস্ট ২০১৭,রবিবার, ১৭:১৯


প্রিন্ট
নাসিম-মিলা

নাসিম-মিলা

আসছে ঈদে এটিএন বাংলায় প্রচারের জন্য গুণী নির্মাতা সুমন আনোয়ার নির্মাণ করেছেন ঈদ বিশেষ নাটক ‘সম্পর্কের জাল’। এতে প্রথমবারের রমতো একসঙ্গে অভিনয় করেছেন আহসান হাবিব নাসিম ও মিলা হোসেন।

গত সপ্তাহে নাটকে অভিনয় এবং বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করার জন্য বিশদিনের জন্য ঢাকায় এসেছেন মিলা হোসেন। ঢাকায় ফিরে ‘সম্পর্কের জাল’র মধ্যদিয়েই তিনি শুটিং-এ ফিরেছেন। নাটকে দেখা যাবে নাসিম একজন পরিচালক এবং মিলা হোসেন একজন নায়িকা। দু’জন স্বামী স্ত্রী। নাসিম তার স্ত্রী মিলাকে অভিনয়ের সময় আবেগকে আরো বাড়াতে বলেন। একসময় এক নায়কের সঙ্গে একটি দৃশ্যে অনেক আবেগী হয়ে উঠার বিষয়টি সহজভাবে মেনে নিতে পারেনি তার স্বামী। এগিয়ে যায় নাটকের গল্প।

এতে অভিনয় প্রসঙ্গে আহসান হাবিব নাসিম বলেন,‘ সুমন আনোয়ারের নির্দেশনায় এবারই প্রথম অভিনয় করেছি। অন্যদিকে মিলা হোসেনের বিপরীতেও প্রথম। যে কারণে আমার কাজের অভিজ্ঞতা দু’জনের সঙ্গে প্রথম হলেও খুউব ভালো ছিলো। তাছাড়া গল্পটাও অসাধারণ একটি গল্প। আশাকরছি নাটকটি দর্শকের কাছে ভালোলাগবে।’

মিলা হোসেন বলেন, ‘এক বছরেরও বেশি সময় পর দেশের নাটকে অভিনয় করেছি। বেশ ভালোলেগেছে সুমন আনোয়ারের নির্দেশনা এবং নাসিম ভাইয়ার সঙ্গে অভিনয়। আমার কাছেও গল্পটা এককথায় অসাধারণ লেগেছে। ভালো গল্পে কাজ করবো বলেই কিছুদিনের জন্য দেশে এসেছি। সত্যি বলতে কী অভিনয় আমাকে প্রায়শই টানে। কিন্তু যেহেতু জীবনের প্রয়োজনে দেশের বাইরে আছি তাই চাইলেইতো আর এখানে নিয়মিত হওয়া যায় না।’

এদিকে আগামী ঈদে আহসান হাবিব নাসিমকে সালাহ উদ্দিন লাভলুর নির্দেশনাতেও একটি ঈদ ধারাবাহিক নাটকে অভিনয় করতে দেখা যাবে। আগামী ১৬ থেকে ২৩ আগস্ট তিনি লাভলুর নাটকের শুটিং-এ অংশ নিবেন।

এদিকে মিলা হোসেন আগামী ১৬ আগস্ট থেকে বিজ্ঞাপনের শুটিং-এ অংশ নিবেন।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫