রামগঞ্জে ৫ মোটরসাইকেলসহ আন্তজেলা চোরচক্রের দুই সদস্য গ্রেফতার

রামগঞ্জ (লক্ষ্মীপুর) সংবাদদাতা

রামগঞ্জ থেকে চোরাইকৃত ৫টি মোটরসাইকেলসহ আন্তজেলা মোটরসাইকেল চোর চক্রের ২জনকে আটক করছে রামগঞ্জ থানা পুলিশ। গত মঙ্গল ও বুধবার রাতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করে রামগঞ্জ থানা পুলিশের এস আই মোঃ মহসিন চৌধুরী, এস আই মোমেন ও এস আই মোঃ শোহরাবসহ সঙ্গীয় পুলিশ সদস্যরা।
রামগঞ্জ থানা সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে শহরের যাবেদ সিনেমা হল রোডের একটি বাসার নিচ থেকে মোটরসাইকেল চুরি করতে জনতা হাতে আটক হয় পাশ্ববর্তি চাটখিল উপজেলার সুন্দরপুর গ্রামের মোঃ শাহাবুদ্দিন (২৫)।

রাতে তাকে থানায় জিজ্ঞাসাবাদ করলে বেরিয়ে আসে চমকপদ তথ্য। তার তথ্যের ভিত্তিতে চাটখিল থানা পুলিশের সহযোগীতায় মোটরসাইকেল চোর চক্রের অন্যতম সদস্য ও মোটরসাইকেল গ্যারেজ মালিক চাটখিল ও সোনাইমুড়ী সীমানার সিংবাড়–য়া গ্রাম থেকে রিয়াদ (৩২) নামে আরো একজনকে গ্রেফতার করে।

এসময় শাহাবুদ্দিন ও রিয়াদের তথ্যের ভিত্তিতে বিভিন্ন স্থান থেকে স্কায়েপ ফার্মাসিউটিক্যালসহ কোম্পানীর আঞ্চলিক সার্ভিসেস অফিসার আবদুল হাকিমের চুরিকৃত হিরো স্প্যান্ডাল মোটরসাইকেল, সোনাপুর বাজারের এক ব্যক্তির পালসার মোটরসাইকেল, একটি পালসার, ডিসকোভার, এফজেড মোটরসাইকেলসহ ৫টি মোটরসাইকেল উদ্ধার করে পুলিশ।
রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ তোতা মিয়া জানান, আটককৃত শাহাবুদ্দিনের বিরুদ্ধে চাটখিল থানায় চুরিসহ বিভিন্ন ঘটনায় ১০ টি মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। চোর চক্রের বাকী সদস্যদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.