এক যুগ্মসচিবকে অবসর, ৯ উপসচিবের দফতর বদল

বিশেষ সংবাদদাতা

জনপ্রশাসনের এক যুগ্মসচিবকে বাধ্যতামূলক অবসর ও নৈয়জন উপসচিবের দফতর বদল হয়েছে। আজ বুধবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত পৃথক প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব তমিজুল ইসলাম খান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) যুগ্মসচিব ছামেনা বেগমকে ৩১ আগস্ট থেকে সরকারি চাকরি থেকে অবসর দেয়া হয়েছে। তাকে অবসরোত্তর ছুটি দেয়া হয়েছে। তিনি বিধি অনুযায়ী সব ধরণের সুযোগ সুবিধা পাবেন।

অপর এক প্রজ্ঞাপনে বলা হয়েছে- জননিরাপত্তা বিভাগে সংযুক্ত জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা নিরোধ চন্দ্র মণ্ডলকে বিদ্যুৎ বিভাগে সংযুক্ত করে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা, ইনফো সরকার-৩ প্রকল্পের উপ-প্রকল্প পরিচালক বেগম জাকিয়া পারভীনকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগে সংযুক্ত করে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা, অতিরিক্ত জেলা প্রশাসন মোহাম্মদ ফজলে আজিমকে সুরক্ষা সেবা বিভাগে সংযুক্ত করে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা, সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক এ এস এম ফেরদৌসকে পরিবেশ ও বন মন্ত্রণালয়ে সংযুক্ত করে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা, চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক তৌফিকুল ইসলামকে পরিকল্পনা বিভাগে সংযুক্ত করে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে বদলি করা হয়েছে।

আরেক প্রজ্ঞাপনে স্থানীয় সরকার বিভাগের উপসচিব বেগস জুবাইদা নাসরীনকে মাধ্যমকি ও উচ্চ শিক্ষা বিভাগের উপসচিব পদে, কুষ্টিয়ার অতিরিক্ত জেলা প্রশাসক (উপসচিব) মোহাম্মদ হাবিবুর রহমানকে জননিরাপত্তা বিভাগের উপসচিব, বাংলাদেশ ওভারসিজ এপ্লয়মেন্ট অ্যান্ড সার্ভিসেস লিমিটেডের উপ-মহাব্যবস্থাপক (উপসচিব) আরিফুল হককে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপসচিব এবং ঢাকা মাস রেপিড ট্রানজিট ডেভেলপমেন্ট শীর্ষক প্রকল্পের ডেপুটি জেনারেল ম্যানেজার (উপসচিব) রাশিদুল হাসানকে রেল মন্ত্রণালয়ের উপসচিব হিসেবে বদলী করা হয়েছে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.