ঢাকা, বুধবার,১৬ আগস্ট ২০১৭

বিবিধ

শুরু হচ্ছে ‘লাভেলো মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’

বিনোদন রিপোর্ট

০৯ আগস্ট ২০১৭,বুধবার, ১২:৪২


প্রিন্ট

বাংলাদেশে প্রথমবার অনুষ্ঠিত হতে যাচ্ছে সুন্দরী প্রতিযোগিতা ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ এর চেইঞ্জ ‘লাভেলো মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’।

এই প্রতিযোগিতায় যিনি বিজয়ী হবেন তিনি ১৮ই নভেম্বর চীনের সানায়া শহরে অনুষ্ঠিতব্য ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন। এটি আয়োজন করছে অন্তর শোবিজ এবং ওমিকন এন্টারটেইনমেন্ট।

২৭ জুলাই রাজধানীর সোনারগাঁও হোটেলে জমকালো অনুষ্ঠানের মধ্যে দিয়ে মিস ওয়ার্ল্ড বাংলাদেশের পর্দা উন্মোচন করা হয়। এখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। এছাড়াও ছিলেন অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী, ব্যবস্থাপনা পরিচালক নাসরিন চৌধুরী, ওমিকন এন্টারটেইনমেন্টের চেয়ারম্যান  মেহেদি হাসানসহ অনেকে।

ওমিকন ও তার প্রতিষ্ঠান অন্তর শোবিজের সহযোগিতায় একটি বাছাই প্রক্রিয়ার মাধ্যমে বাংলাদেশ থেকে আগ্রহী মেধাবী তরুণীরা এ প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন। এ লক্ষ্য নিয়ে আজ থেকে শুরু হচ্ছে এই প্রতিযোগিতার বাছাই পর্বের রেজিস্ট্রেশন। ১৮ থেকে ২৭ বছর বয়সী বিশ্বের যেকোনো দেশে বসবাসরত বাংলাদেশি মেয়েদেরও থাকছে অংশগ্রহণের সুযোগ।

সারা দেশের আটটি বিভাগ থেকে বাছাই করা ৩০ জন সুন্দরী নিয়ে আয়োজন করা হবে টেলিভিশন অনুষ্ঠান। এখান থেকে বিচারকের রায়ে চূড়ান্ত করা হবে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ।

অনুষ্ঠানে তথ্য মন্ত্রী হাসানুল হক ইনু বলেন, ৩টি বিশেষ গুণের (সৌন্দর্য, মেধা ও মনন) উপস্থিতি এখানে বিদ্যমান থাকবে। আমাদের দেশের মেয়েরা তাদের মেধাশক্তি দিয়ে বিশ্ব বাজারে বাংলাদেশের সুনাম ফুটিয়ে তুলবে। আমাদের দেশের নারীরা অন্য দেশের নারীর চেয়ে কোনো অংশে পিছিয়ে নেই। সেটা এই প্রতিযোগিতার মধ্য দিয়ে তারা প্রমাণ করবে। জানা যায়, চলতি বছর ‘মিস ওয়ার্ল্ড’ আসরের জন্য নিবন্ধিত হয়েছে বাংলাদেশ। ২৭শে সেপ্টেম্বর বাংলাদেশের অভ্যন্তরীণ প্রতিযোগিতা হবে। এতে সম্পৃক্ত থাকবে ‘মিস ওয়ার্ল্ড’ কর্তৃপক্ষ। এরপরই চীনের মূল আসরে যোগ দেবেন বাংলাদেশি প্রতিযোগী।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫