ফিল্মফেয়ারের প্রচ্ছদে শাহরুখ
ফিল্মফেয়ারের প্রচ্ছদে শাহরুখ

ফিল্মফেয়ারের প্রচ্ছদে শাহরুখ

বিনোদন ডেস্ক

ফিল্মফেয়ার সাময়িকীর আগস্ট সংখ্যার প্রচ্ছদে জায়গা করে নিয়েছেন শাহরুখ। টাইমস অফ ইন্ডিয়ার খবরে জানা যায় বলিউডে শাহরুখ খানের ২৫ বছর পূর্তিতে এবারের ফিল্মফেয়ার সাময়িকীর সংখ্যায় থাকছে বিশেষ আয়োজন। তারই অংশ হিসেবে ফিল্মফেয়ারের প্রচ্ছদে শাহরুখ।

সাময়িকীর প্রচ্ছদের ছবি নিজেদের টুইটার অ্যাকাউন্টে শেয়ার করে ফিল্মফেয়ার কর্তৃপক্ষ। প্রচ্ছদে রইস খ্যাত এ তারকার পরনে ছিল সাদা শার্ট ও কালো প্যান্ট। যদিও এই সাধারণ পোশাকের মধ্যেও অসাধারণ ভাব বজায় রেখেছেন শাহরুখ। ছবির ক্যাপশনে শাহরুখের সম্প্রতি মুক্তি পাওয়া ‘যাব হ্যারি মেট সেজাল’ চলচ্চিত্রের প্রচারও করে ফিল্মফেয়ার।

তারা লিখেছে, ‘যাব হ্যারি মেট ফিল্মফেয়ার’ অর্থাৎ যখন ফিল্মফেয়ার ম্যাগাজিনের প্রচ্ছদে হ্যারি। এ ছাড়া তারা ক্যাপশনে আরো লিখেছে, ‘আগস্ট মাসে এই বিশেষ সংখ্যা দ্বারা আমরা উদযাপন করছি বলিউডে শাহরুখের ২৫ বছর, যিনি এত দিন ধরে আমাদের হৃদয়ের পাশাপাশি বলিউডেও রাজত্ব করেছেন।’

শাহরুখকে নিয়ে ফিল্মফেয়ারের প্রচ্ছদ প্রকাশের পাশাপাশি কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে শাহরুখ-আনুশকা জুটির চলচ্চিত্র ‘যাব হ্যারি মেট সেজাল’। প্রথম দিনে ভারতের ৩২০০ প্রেক্ষাগৃহ থেকে ছবিটির আয় দাঁড়িয়েছে ১৫ কোটি ২০ লাখ রুপি। ২০১৭ সালে প্রথম দিনে সর্বোচ্চ আয়ের রেকর্ডে বাহুবলি-২, টিউবলাইট ও রইসের পরেই ‘যাব হ্যারি মেট সেজালে’র অবস্থান। ছবিতে আরো অভিনয় করেছেন সায়নি গুপ্তা ও ইভলিন শর্মা। পরিচালনা ছাড়াও ছবির গল্প লিখেছেন ইমতিয়াজ আলী। শাহরুখের রেড চিলিস এন্টারটেইনমেন্টের ব্যানার থেকে ছবিটি প্রযোজনা করেছেন গৌরী খান।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.