ভালুকায় বাস ও লরির সংঘর্ষে নিহত ৩, আহত ৫০

ভালুকা (ময়মনসিংহ) সংবাদদাতা 

ময়মনসিংহের ভালুকায় যাত্রীবাহী বাস ও ইটভাঙা লরির সংঘর্ষে তিনজন নিহত ও ৫০ জন আহত হয়েছে।

ঘটনাটি ঘটেছে সোমবার রাত সাড়ে ৮টায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ভালুকা পৌরসভার দুই নম্বর ওয়ার্ড সড়ক ও জনপথ বিভাগের ডাকবাংলোর সামনে।

প্রত্যক্ষদর্শী, পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, ঘটনার সময় ঢাকাগামী শ্যামলী বাংলা পরিবহনের একটি যাত্রীবাহী বাসের (ঢাকা মেট্রো-ব-১১-৫২৮০) সাথে উল্লেখিত স্থানে বিপরীত দিকে থেকে আসা একটি ইটভাঙা লরির সংঘর্ষ হয়। এ সময় রাস্তার পূর্ব পাশে বাসটি পড়ে গিয়ে ডাকবাংলোর বাউন্ডারির পিলারে লেগে দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই অজ্ঞাত এক ব্যক্তি ও ময়মনসিংহ হাসপাতালে দুইজনসহ তিনজন মারা যান। দুর্ঘটনায় অন্তত ৫০ জন যাত্রী আহত হয়েছেন।

আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় ভালুকা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের অবসরপ্রাপ্ত টিএইচও ডাক্তার হাসমত আলীর মেয়ে ডা. সুমি (২৮), নারাঙ্গী গ্রামের আতিক (৩০), ভালুকার সুমন (৩০), উথুরার রায়হান (২৪); গফরগায়ের সুমাইয়া (২৫), শিবগঞ্জের মাহমুদা (৪০) ও আব্দুল কাদের (৫০), পূর্বধলার রায়হান (২৫), হালুয়াঘাটের হেকমত (৫০), মাকসুদা (২৫), রফিকুল (৩০), রাবেয়া খাতুন (২৫) ও সাহেরা খাতুন (৩৫); কেন্দয়ার লিটন (৪০), শ্রীপুরের আব্দুল খালেক (৩০), ময়মনসিংহের রায়হান (২৬), আশিকুর রহমানসহ ২৭ জনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ভালুকা ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার মো: রেজাউল করিম জানান, দুমড়ে-মুচড়ে যাওয়া বাসটির বিভিন্ন অংশ কাটার মেশিং দিয়ে কেটে আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ভালুকা মডেল থানার ওসি (তদন্ত) মো: হযরত আলী জানান, ইটভাঙ্গার লরি উল্টোপথে যাওয়ার সময় লড়ি ও বাসের মুখোমুখি সংঘর্ষের পর বাসের চাকা পাংচার হয়ে রাস্তার পাশে ডাকবাংলোর বাউন্ডারির পিলারের সাথে ধাক্কা লেগে দুমড়ে-মুচড়ে গিয়ে এই হতাহতের ঘটনা ঘটে। তবে নিহতদের পরিচয় পাওয়া যায়নি।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.