ঢাকা, সোমবার,২১ আগস্ট ২০১৭

অপরাধ

আগারগাঁওয়ে পাসপোর্ট দালালচক্রের ১৭ জনকে সাজা

নিজস্ব প্রতিবেদক

০৭ আগস্ট ২০১৭,সোমবার, ১৯:১৩


প্রিন্ট
পাসপোর্ট অফিস (ফাইল ফটো)

পাসপোর্ট অফিস (ফাইল ফটো)

রাজধানীর আগারগাঁওয়ে পাসপোর্ট অফিসের সামনে থেকে আজ সোমবার দালালচক্রের ১৭ জনকে গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের বিভিন্ন মেয়াদে সাজা ও অর্থদণ্ড প্রদান করা হয়েছে।

র‌্যাব জানায়, আজ দুপুরে র‌্যাব-২ এর উদ্যোগে পাসপোর্ট অফিসের সামনে অভিযান চালানো হয়। এ সময় পাসপোর্ট দালালচক্রের ১৭ সদস্যকে আটক করা হয়। পরে তাদের ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে বিভিন্ন মেয়াদে সাজা দেয়া হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন র‌্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট গাউসুল আজম। উপস্থিত ছিলেন র‌্যাব-২ এর অতিরিক্ত পুলিশ সুপার তরিকুর রহমান।

র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট আটককৃতদের স্বীকারোক্তির ভিত্তিতে দোষী সাব্যস্ত করে ১৩ জনকে বিভিন্ন মেয়াদের কারাদণ্ড এবং চারজনকে অর্থদণ্ড দিয়েছেন।

গ্রেফতারকৃতদের মধ্যে মোঃ রাসেলকে তিনমাস, মোঃ নুরুজ্জামান, মোঃ লাভলু , মোঃ স্বপন, রেজাউল ইসলাম, রাহেলা বেগম ও সুফিয়া বেগমকে একমাস, মোঃ সেলিম, নজরুল ইসলাম দুলাল ও জীবন শিকদারকে ১৫ দিন, মোঃ সুজনকে ১০ দিন, মোঃ আবদুল হান্নান ও মোঃ মনসুর আহমেদকে সাত দিনের কারাদণ্ড এবং টুটুল শেখ, দেলোয়ার হোসেন, এনামুল হক সালু ও রোজিনা বেগমকে দুই হাজার টাকা অর্থদণ্ড দেয়া হয়েছে।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫