ঢাকা, সোমবার,১১ ডিসেম্বর ২০১৭

টেলিভিশন

পূর্ণিমায় মুগ্ধ নাঈম

অভি মঈনুদ্দীন

০৫ আগস্ট ২০১৭,শনিবার, ১৯:২০


প্রিন্ট
পূর্ণিমায় মুগ্ধ নাঈম

পূর্ণিমায় মুগ্ধ নাঈম

গেল ঈদের চেয়ে আসছে কোরবানির ঈদে বেশি নাটক-টেলিফিল্মে দেখা যাবে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা পূর্ণিমাকে। গত ঈদের বেশ কিছু দিন আগেই তিনি আমেরিকা গিয়েছিলেন। এ জন্য প্রযোজক পরিচালকদের তাকে নিয়ে কাজ করার আগ্রহ থাকলেও পূর্ণিমা সময় দিতে পারেননি। কিন্তু এবারের ঈদের কাজে পূর্ণিমা যথেষ্ট সময় দিচ্ছেন। এরই মধ্যে তিনি বেশ কয়েকটি কাজ শেষও করেছেন।

দ্বিতীয়বারের মতো তার বিপরীতে নাঈম অভিনয় করেছেন চলচ্চিত্র ও নাট্যনির্দেশক এস এ হক অলিকের রচনা ও নির্দেশনায় ‘হঠাৎ প্রেম অনেক ভালোবাসা’ নাটকে। নাটকের গল্পে পূর্ণিমার নাম নিয়ে রয়েছে রহস্য, এমনটাই জানালেন পরিচালক। নাটকে নাঈশ অভিনয় করেছেন রাতুল চরিত্রে। গত বৃহস্পতিবার নাটকটির শুটিংয়ের কাজ শেষ করেছেন অলিক।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে পূর্ণিমা বলেন, ‘অরিক ভাইয়ের নির্দেশনায় এর আগে আমি চলচ্চিত্রে ও নাটকে অভিনয় করেছি। আমার অভিনয়জীবনের অন্যতম একটি চলচ্চিত্র হৃদয়ের কথা। তিনিই এর পরিচালক। এর পরেও তার নির্দেশনায় চলচ্চিত্রে অভিনয় করেছি আকাশ ছোঁয়া ভালোবাসায়। তার সঙ্গে আমার কাজের বোঝাপড়াটা বেশ চমৎকার। বেশ যত্ন নিয়ে শিল্পীকে আরাম দিয়ে কাজ করান তিনি। নাঈমের সঙ্গে এটি আমার দ্বিতীয় কাজ। নাঈম বর্তমান সময়ের একজন ভালো অভিনেতা।’

নাঈম বলেন, ‘ গল্পটা এক কথায় দারুণ। তা ছাড়া সহশিল্পী যখন পূর্ণিমা তখন তো আসলে আর বলার কিছুই থাকে না। পূর্ণিমা একজন জাদুকরী অভিনেত্রী। আমি তার সঙ্গে অভিনয়ের প্রতিটি মুহূর্তেই চমকিত হয়েছি, মুগ্ধ হয়েছি। তার চোখ, তার তাকানো, তার হাত, তার নীরবতা- সব কিছুর মধ্যে এক অদ্ভূত ভালো লাগা খুঁজে পেয়েছি যা আমার ভেতরের অভিনয়কে জাগ্রত করতে উদ্বুদ্ধ করেছে। এমন একজন শিল্পীর পাশাপাশি চলতে পারাটার মধ্যেও এক অন্য রকম আনন্দ আছে। আমি সেই আনন্দই পেয়েছি। ধন্যবাদ অলিক ভাইকে এমন একটি কাজের সাথে আমাকে সম্পৃক্ত রাখার জন্য।’

আসছে ঈদে এশিয়ান টিভিতে ঈদের তৃতীয় রাত ৮টায় হঠাৎ প্রেম অনেক ভালোবাসা নাটকটি প্রচার হবে।

এ দিকে আগামীকাল পূর্ণিমা শেষ করবেন মাকসুদুর রহমান বিশোলের নির্দেশনায় ‘প্রোর্ট্রটে’ নামে একটি টেলিফিল্মের কাজ। গত শুক্রবার থেকে তিনি এই টেলিফিল্মের কাজ শুরু করেছেন। এ ছাড়া মুশফিকুর রহমান গুলজার, তানিয়া আহমেদ, সাখাওয়াতের নির্দেশনাতেও তিনি ঈদের বিশেষ নাটক টেলিফিল্মে কাজ করবেন।

নাঈম আজ থেকে সুমন আনোয়ারের নির্দেশনায় একটি ঈদের নাটকের কাজ শুরু করেছেন। নাঈম অভিনীত রাজীবুল ইসলাম রাজীব পরিচালিত ধারাবাহিক নাটক ‘ছন্নছাড়া’ এবং আবু হায়াত মাহমুদ পরিচালিত ‘বৃষ্টিদের বাড়ি’ দুটি ভিন্ন চ্যানেলে নিয়মিত প্রচার হচ্ছে।

ছবি : মোহসীন আহমেদ কাওছার

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫