ঢাকা, বুধবার,২৩ আগস্ট ২০১৭

মোবাইল

সেলফি তুলতে গিয়ে হাতির পায়ে পিষ্ট যুবক

নয়া দিগন্ত অনলাইন

২৭ জুলাই ২০১৭,বৃহস্পতিবার, ১৭:৪৮


প্রিন্ট
হাতির সঙ্গে সেল্ফি অভিলাষের। - ফাইল ছবি

হাতির সঙ্গে সেল্ফি অভিলাষের। - ফাইল ছবি

সেলফি উন্মাদনার জেরে ক্রমেই বাড়ছে দুর্ঘটনায় মৃত্যুর সংখ্যা। মঙ্গলবার তার পুনরাবৃত্তি ঘটল ভারতের বানেরঘাটা জীববিজ্ঞান উদ্যানে হাতির পায়ের নীচে পিষে বেঙ্গালুরুর গিরিনগর এলাকার বাসিন্দা অভিলাষের (৩০) মৃত্যুতে। হাতির সঙ্গে সেলফি তুলতে গিয়েছিলেন তিনি।

বেঙ্গালুরু মিরর পত্রিকা সূত্রে জানা গেছে, সাপ্তাহিক ছুটি থাকার কারণে মঙ্গলবার পার্ক বন্ধ ছিল। বিকেলে অভয়ারণ্যের পিছনে হাক্কি-পিক্কি কলোনিতে বাইক রেখে দুই বন্ধুর সঙ্গে অবৈধ প্রক্রিয়ায় প্রবেশ করেন অভিলাষ। অভয়ারণ্যের ভিতরে রাউডি রঙ্গা ও ঐরাবত্‍ নামে দুই হস্তিশাবকের সামনে দাঁড়িয়ে সেলফি তুলতে গেলে তাকে আচমকা আক্রমণ করে সুন্দর নামে এক পুরুষ হাতি। কিছু বুঝে ওঠার আগেই তাকে শুঁড়ে পেঁচিয়ে পায়ের নীচে ফেলে থেঁতলে মারে হাতিটি। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছান পার্ক কর্মকর্তারা। অভিলাষের দেহটি স্থানীয় ভিক্টোরিয়া হাসপাতালে স্থানান্তরিত করা হয়। তার পরিবারকেও খবর দেওয়া হয়।

ছেলের মত্যুর জন্য পার্ক কর্তৃপক্ষের বিরুদ্ধে নিরাপত্তায় গাফিলতির অভিযোগ তুলে মামলা দায়ের করেছেন মৃত যুবকের বাবা-মা। কর্তৃপক্ষ অবশ্য জানিয়েছে, বন্ধ পার্কে বেআইনি অনুপ্রবেশ করেছিলেন অভিলাষ।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫