ঢাকা, সোমবার,২৫ সেপ্টেম্বর ২০১৭

ক্রিকেট

মুশফিকের পাশে সাবেক ক্রিকেটাররা

নয়া দিগন্ত অনলাইন

১৭ জুলাই ২০১৭,সোমবার, ২০:০২


প্রিন্ট

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) আসন্ন আসরের জন্য বাংলাদেশ দলের টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিমকে দলে চান না বলে জানিয়েছেন বরিশাল বুলসের অন্যতম কর্ণধার এম আউয়াল চৌধুরী। মুশফিকের উপর অভিযোগ আনেন তার অধিনায়কত্ব ও দলের মধ্যে গ্রুপিং করা নিয়ে। তবে সব ছাপিয়ে প্রশ্ন তুলেন মুশফিকের দায়িত্ববোধ নিয়ে।

জাতীয় দলের টেস্ট অধিনায়কের উপর আনা এমন অভিযোগ কতটা ভিত্তিহীন তা নিয়ে রয়েছে সংশয়। তার উপর এমন অভিযোগ আনায় সংবাদ সম্মেলন করেন মুশফিকুর রহিম। সংবাদ সম্মেলনে দলের প্রতি দায়িত্ববোধ নিয়ে প্রশ্ন তোলার ব্যাপারটি নিয়ে হতাশা ও দুঃখ প্রকাশ করেছেন মুশফিক। টেস্ট কাপ্তান আরো বলেন আজকে আমার সাথে এমনটা হয়েছে, কাল যে অন্য ক্রিকেটারের সাথে হবে না তার নিশ্চয়তা কী?

মুশফিকের উপর এমন অভিযোগে বরিশাল বুলসের অন্যতম কর্ণধারের উপর ক্ষেপেছেন বিসিবি। মুশফিকের উপর আনা এমন অভিযোগের প্রমাণ দিতে বলা হয়েছে বরিশাল বুলসকে। উপযুক্ত প্রমাণ না দিতে পারলে বরিশাল বুলসের অন্যতম কর্ণধারকে শাস্তির মুখে পড়তে হবে বলে জানিয়েছেন ইসমাইল হায়দার মল্লিক।

মুশফিকের উপর এমন অভিযোগের আনার পর তার পাশে দাঁড়িয়েছেন দলের সতীর্থরা। দলের ক্রিকেটারদের পাশাপাশি মুশফিকের পাশে এসে দাঁড়িয়েছেন বাংলাদেশের ক্রিকেটারদের সংগঠন ক্রিকেটার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (কোয়াব) এবং জাতীয় দলের অধিনায়ককে এভাবে অপমান করায় তীব্র নিন্দা জানিয়েছে সংগঠনটি।

সংঘঠনটি জানায়, “টেস্ট অধিনায়কের বিরুদ্ধে আউয়াল চৌধুরী সংবাদমাধ্যমে যে বক্তব্য দিয়েছেন, তা অযাচিত ও অসম্মানজনক।”

তারা আরো জানায়, “সকল সম্মানিত সংগঠক, ক্রিকেট অনুরাগী ও সংশ্লিষ্ট ব্যক্তিরা ক্রিকেটের উজ্জ্বল ভাবমূর্তি গড়ায় বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলসহ সকল ক্রিকেটারের প্রতি সম্মানজনক আচরণ করে যাবেন।”

 

  • সর্বশেষ
  • পঠিত
সকল সংবাদ

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫