ঢাকা, সোমবার,২৫ সেপ্টেম্বর ২০১৭

বিবিধ

উপস্থাপনায় দেবাশীষ

বিনোদন প্রতিবেদক

১৭ জুলাই ২০১৭,সোমবার, ১৬:৫৯


প্রিন্ট

সম্প্রতি রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হয়েছে। ‘শর্মিলা ঠাকুর, জিৎ গাঙ্গুলি লাইভ ইন ঢাকা’ শিরোনামে কনসার্ট। এই কনসার্টে অংশগ্রহণের জন্য ঢাকায় এসেছিলেন বলিউডের কিংবদন্তি অভিনেত্রী শর্মিলা ঠাকুর ও ভারতের জনপ্রিয় গায়ক ও সঙ্গীত পরিচালক জিৎ গাঙ্গুলি। এই অনুষ্ঠানের উপস্থাপনা করেছেন দেবাশীষ বিশ্বাস।

অনুষ্ঠানে উপস্থাপনা করা প্রসঙ্গে দেবাশীষ বিশ্বাস বলেন, আমি বলিউডের নায়ক রাজেশ খান্নার ভক্ত। রাজেশ খান্নার বিপরীতে বহু চলচ্চিত্রে অভিনয় করেছেন শর্মিলা ঠাকুর। আবার রবীন্দ্র ঠাকুরের নাতনী তিনি। বাংলা ভাষার চলচ্চিত্রেও অভিনয় করেছেন তিনি। সব মিলিয়ে কেন যেন মনে হয় শর্মিলা ঠাকুর আমাদেরই একজন। কাজটি করতে পেরে খুব আনন্দ হচ্ছে। আমি আয়োজক কমিটির প্রতি কৃতজ্ঞ। সেই সাথে আমি অনুষ্ঠানটিতে অংশগ্রহণের জন্য নিজেকে প্রস্তুতও করেছি। অনন্যা রুমা আপুর প্রতি কৃতজ্ঞ যে তিনি আমাকে এই অনুষ্ঠানের সাথে সম্পৃক্ত রেখেছেন। কিছুটা ভয় তো কাজ করছেই, কারণ এত বড়মাপের একজন কিংবদন্তি নায়িকার সামনে উপস্থাপনা করতে হবে। ছোটবেলা থেকেই শর্মিলা ঠাকুরের বহু সিনেমা দেখেছি।

অনন্যা রুমা জানান, অনুষ্ঠানে পারফর্ম করেন শর্মিলা ঠাকুর এবং সঙ্গীত পরিবেশন করেন জিৎ গাঙ্গুলি। বাংলাদেশের শিল্পীদের মধ্যে তারিন, নিপুণ, চাঁদনী ও নাদিয়া নৃত্য পরিবেশন করেন।

 

  • সর্বশেষ
  • পঠিত
সকল সংবাদ

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫