ঢাকা, শুক্রবার,১৮ আগস্ট ২০১৭

বিবিধ

হকি ফেডারেশনের নির্বাচন ১০ আগস্ট!

ক্রীড়া প্রতিবেদক

১২ জুলাই ২০১৭,বুধবার, ২১:৩৯


প্রিন্ট

নির্ধারিত সময়েই হতে যাচ্ছে বাংলাদেশ হকি ফেডারেশনের (বাহফে) নির্বাচন। ইতোমধ্যে জাতীয় ক্রীড়া পরিষদে (এনএসসি) পূর্ণাঙ্গ কাউন্সিলর তালিকা জমা হয়েছে। এনএসসির পাঁচজন কাউন্সিলরও মনোনীত হয়েছেন। একটি নির্বাচনী খসড়াও তৈরি করেছে এনএসসি। সে হিসেবে আগামী ১০ আগস্ট হতে পারে বাহফের কাঙ্খিত নির্বাচন। আগামীকাল বৃহস্পতিবারই খসড়াটির চূড়ান্ত অনুমোদন হওয়ার কথা। ১৬ জুলাই থেকে তফসিল অনুযায়ী নির্বাচনী কার্যক্রম শুরু হবে।

এবারের বাহফে নির্বাচনে অন্য কোনো পদে তেমন ঝামেলা নেই। আকর্ষণ সাধারণ সম্পাদক পদে। হেভিওয়েট দুই প্রার্থী খাজা রহমতউল্লাহ ও আবদুর রশিদ শিকদার। উভয়েই বর্তমান কমিটির সহসভাপতি। দু’জনেই যার যার অবস্থান থেকে নির্বাচন করার জন্য প্রস্তুত। ঐকমতে না পৌঁছালে দু’টি প্যানেলই হতে পারে। আপাত দৃষ্টিতে মনে হচ্ছে সেক্রেটারি পদে কেউ কাউকে ছাড় দিবেন না।

এবার জাতীয় ক্রীড়া পরিষদ তাদের কাউন্সিলর মনোনয়নে ভারসাম্য রেখেছে। দেশের দুই ঐতিহ্যবাহী ক্লাব আবাহনীর আবদুস সাদেক ও মোহামেডানের শফিকুল ইসলাম লিটু পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান গ্রিন ডেল্টা ইন্সুরেন্সের এম এ মুইস, ইনডেক্স গ্রুপের এম এম নিজামী ও এটিএন বাংলার মাহফুজুর রহমান এনএসসির কোটায় কাউন্সিলর হয়েছেন।

বাহফে সাধারণ পরিষদের মোট কাউন্সিলর ৮৬। এর মধ্যে সবচেয়ে বেশি ৪১ জন জেলা ও বিভাগের। ক্লাব ৩১টি।
সার্ভিসেস দল চারটি, এনএসসি পাঁচটি, বিকেএসপি, মহিলা ক্রীড়াসংস্থা, আম্পায়ার্স বোর্ড, ঢাকা শিক্ষা বোর্ড ও সর্বশেষ নির্বাচিত সাধারণ সম্পাদক।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫