ঢাকা, সোমবার,২৬ জুন ২০১৭

রাজনীতি

জনরোষে সরকারের অস্তিত্ব টিকবে না : খন্দকার মোশাররফ

নিজস্ব প্রতিবেদক

১৯ জুন ২০১৭,সোমবার, ১৭:০৬


প্রিন্ট

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, হামলা-মামলা, নিযার্তন এবং গুম-খুনের বিচার না হলে যে জনরোষ জেগে উঠবে তাতে সরকারের অস্তিত্ব টিকে থাকবে না।

দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের গাড়িবহরে হামলাকারীদের অবিলম্বে গ্রেফতারের দাবি জানিয়ে তিনি বলেন, এ সরকারই শেষ সরকার নয়। যেভাবে আক্রমণ, হামলা, গুম, খুন চালিয়ে যাচ্ছে, তার পরিণতি শুভ হবে না।
অতিদ্রুত হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি জানান তিনি।

আজ সোমবার সকালে প্রতিকূল আবহাওয়ার মধ্যে জাতীয় প্রেস ক্লাবের সামনে জাতীয়তাবাদী মহিলা দলের উদ্যোগে মহাসচিবের গাড়িবহরে হামলার প্রতিবাদে এই মানববন্ধন হয়।

প্রধান অতিথির বক্তব্যে ড. মোশাররফ হোসেন বলেন, দেশের মানুষের অধিকারের স্বার্থে আমরা এ দেশে একটি শান্তিপূর্ণ সমাধান চাই। এ শান্তিপূর্ণ সমাধান করতে হলে নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড করতে হবে। আগামী নির্বাচন যাতে করে অংশগ্রহণমূলক নির্বাচন হয় সেটার ব্যবস্থা করতে হবে।

তিনি বলেন, বর্তমানে দেশের গণতন্ত্র আওয়ামী লীগ সরকারের বাক্সে বন্দি। আগামী নির্বাচন নিয়ে আওয়ামী লীগ সরকার লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি না করে আমাদের ওপর আক্রমণ, হামলা, মামলা, খুন চালিয়ে যাচ্ছে। এতে দেশের গণতন্ত্রে একটা সঙ্কট সৃষ্টি করা হচ্ছে। এ সময় তিনি বিএনপি মহাসচিবের গাড়ি বহরে হামলার সাথে যারা জড়িত তাদের খুঁজে বের করে শাস্তির দাবি করেন।

মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদের সভাপতিত্বে মানববন্ধন কর্মসূচিতে ঢাকা মহানগর উত্তরের সভাপতি পিয়ারা মোস্তফা, সাধারণ সম্পাদক আমিনা খাতুন, রোকেয়া বেগম তামান্ন, দক্ষিণের শামসুন্নাহার ভুঁইয়া, রোকেয়া চৌধুরী বেবী প্রমুখ উপস্থিত ছিলেন।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫