ঢাকা, সোমবার,২৬ জুন ২০১৭

টেলিভিশন

৭টি নাটক নিয়ে ঈদের বিশেষ আয়োজন

বিনোদন প্রতিবেদক

১৮ জুন ২০১৭,রবিবার, ১৫:৪৩


প্রিন্ট

পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে টিভির পর্দায় আসছে ‘লাক্স চিরচেনা সৌরভের গল্প’ আয়োজনের ৭টি বিশেষ নাটক। বাংলা সাহিত্যের ৭টি কালজয়ী গল্প ও উপন্যাসের অনুপ্রেরণায় এই নাটকগুলো নির্মিত হয়েছে। রবীন্দ্রনাথ ঠাকুরের লেখা শেষের কবিতা ও নষ্ট নীড়-এর অনুপ্রেরণায় শেষের গল্প ও ছুটির নিমন্ত্রণে, শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের দত্তা ও পরিণীতা-এর অনুপ্রেরণায় এনগেজড ও পরস্পর, বঙ্কিমচন্দ্র চট্টোপাধ্যায়ের কপালকু-লা’র অনুপ্রেরণায় অভিমান, নিমাই ভট্টাচার্যের মেম সাহেব-এর অনুপ্রেরণায় সাহেব মেম সাহেব এবং সমরেশ মজুমদারের গর্ভধারিনী-এর অনুপ্রেরণায় মুখোশের আড়ালে।
৭টি নাটকের মূল চরিত্রে অভিনয় করছেন লাক্স তারকাসহ জনপ্রিয় ৭ জন অভিনেত্রী- মেহজাবিন, মম, মৌ, নাদিয়া, অপর্ণা, তিশা এবং সারিকা।
আর নাটকগুলোর পরিচালনায় ছিলেন ৭ জন স্বনামধন্য নাট্যনির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ, তুহিন হোসেন, আবু হায়াত মাহমুদ, গৌতম কৈরী, নঈম ইমতিয়াজ নেয়ামুল, আশফাক নিপুণ এবং মাবরুর রশীদ বান্নাহ।
আশা করা যাচ্ছে এই ঈদের অন্যতম আকর্ষণ, লাক্স চিরচেনা সৌরভের গল্প-এর ৭টি বিশেষ নাটক দর্শকের মাঝে ব্যাপক সাড়া ফেলতে সক্ষম হবে। নাটকগুলো প্রচারিত হবে ঈদের প্রথম সাত দিন রাত ১০টায় , আরটিভি’র পর্দায়।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫