ঢাকা, বুধবার,২৪ মে ২০১৭

রাজনীতি

প্রথম মৃত্যুবার্ষিকীর স্মরণসভা

শ্রমিকদল নেতা বাবুল সরদার হত্যাকারীদের বিচার দাবি

নিজস্ব প্রতিবেদক

১৯ মে ২০১৭,শুক্রবার, ২১:১১


প্রিন্ট

জাতীয়তাবাদী শ্রমিক দল ধানমন্ডি থানার সাবেক সভাপতি বাবুল সরদার হত্যাকারীদের বিচার চাইলেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও ঢাকা মহানগর বিএনপির যুগ্মসম্পাদক শেখ রবিউল আলম রবি।

তিনি বলেছেন, রাজনীতির জন্য কারো জীবন নেয়া, হত্যা করা মেনে নেয়া যায় না।

বাবুলের মতো একজন উদীয়মান তরুণ আর দক্ষ সাংগঠনিক নেতাকে প্রকাশ্য দিবালোকে নৃশংস হত্যার জন্য প্রকৃত দায়ীদের অবিলম্বে গ্রেফতার করে আইনানুগ শাস্তির আওতায় আনার দাবি জানান তিনি।

আজ শুক্রবার বিকেলে রাজধানীর বাংলামটরে মরহুম বাবুল সরদারের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত এক স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ দাবি জানান।

শ্রমিক দল ধানমন্ডি শাখা এই মিলাদ ও স্মরণসভার আয়োজন করে।

ধানমন্ডি শ্রমিক দলের আহ্বায়ক আবু কাউছার ভুইয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন শ্রমিক দলের ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি কাজী মোহাম্মদ আমির খসরু, সাধারণ সম্পাদক মাহবুব আলম বাদলসহ সংগঠনটির নেতৃবৃন্দ।

শেখ রবিউল আলম রবি বলেন, বাবুল সরদারের মতো এমন দল পাগল, নিবেদিত আর দক্ষ সাংগঠনিক নেতা আমার রাজনৈতিক জীবনে দেখি নাই। কিন্তু তিনি একটি অশুভ শক্ত প্রতিপক্ষের রোষাণলে পড়েছিলেন। তারাই তাকে নৃশংসভাবে হত্যা করেছে। এই হত্যার বিচার একদিন হবেই। আর এ জন্য নিজেদের মধ্যে সংকল্প আর ঐক্যবদ্ধ সহাবস্থান ধরে রাখতে হবে।

তিনি বলেন, বাবুল সরদার হত্যার উপযুক্ত বিচার না হলে বাবুল আমাদের ক্ষমা করবে না। রাজনৈতিক কূটকৌশল ছিন্ন করেই অপরাধীদের বিচার হতে হবে। আর কর্মের কারণে বাবুল আমাদের মাঝে স্মরণীয় হয়ে থাকবে বলে তিনি জানান।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন
চেয়ারম্যান, এমসি ও প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

ব্যবস্থাপনা পরিচালক : শিব্বির মাহমুদ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫