ঢাকা, বৃহস্পতিবার,২৩ নভেম্বর ২০১৭

টেলিভিশন

নাচ দিয়ে চাঁদনীর ঈদ অনুষ্ঠান

বিনোদন প্রতিবেদক

১৯ মে ২০১৭,শুক্রবার, ১৬:৩৮


প্রিন্ট

বিগত বেশ কয়েক বছর সংসার নিয়েই জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী চাঁদনী বেশি ব্যস্ত ছিলেন; যে কারণে অভিনয়ের আঙিনায় তার দেখা মেলেনি। কিন্তু এখন চাঁদনী আবার অভিনয়ের আঙিনায় ব্যস্ত হয়ে উঠছেন। পাশাপাশি তার ভালোলাগার নৃত্যেও তাকে দেখা যাচ্ছে।

আসছে ঈদ। আর এবার চাঁদনী ঈদের অনুষ্ঠানের কাজ দিয়েই তার ঈদের কাজ শুরু করেছেন। একটি স্যাটেলাইট চ্যানেলের জন্য ঈদ বিশেষ নৃত্যানুষ্ঠানে দেখা যাবে চাঁদনীকে। ইভান শাহিরয়ার সোহাগের কোরিওগ্রাফিতে এরই মধ্যে চাঁদনী নৃত্যানুষ্ঠানটির দৃশ্যধারণের কাজ শেষ করেছেন। তবে ঈদের নাটকের কাজ এখনো শুরু করনেনি তিনি। বেশ কিছু স্ক্রিপ্ট হাতেও এসেছে তার। কিন্তু গল্প ও চরিত্র কোনোটিই পছন্দ না হওয়ায় চাঁদনীর ঈদ নাটকের কাজ এখনো শুরু হয়নি। তবে দু-তিন দিনের মধ্যেই নাটকের কাজ শুরু করতে পারেন এমন সম্ভাবনার কথাও জানিয়েছেন তিনি।

শুক্রবার ছিল চাঁদনীর জন্মদিন। এ উপলক্ষে আরটিভির তারকালাপ অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন তিনি। স্বামী, জনপ্রিয় সুরকার, সঙ্গীত পরিচালক ও কণ্ঠশিল্পী বাপ্পা মজমুদারেরও সাথেও জন্মদিনে সময় কাটিয়েছেন তিনি। চাঁদনী বলেন, ‘বিয়ের আগে জন্মদিনে বাবা মায়ের সাথে কাটাতাম। বিয়ের পর সে জায়গা দখল করেছে বাপ্পা। ও আমাকে নানাভাবে সারপ্রাইজ দেয়। এটি আমি ভীষণ উপভোগ করি। সত্যি বলতে কী বাপ্পার মনটা অনেক ভালো, এমন একজন মানুষ পেয়ে আমি সুখী। সবাই আমার জন্য দোয়া করবেন।’

চাঁদনী অভিনীত একমাত্র প্রচার চলতি ধারাবাহিক হচ্ছে আকরাম খান পরিচালিত ‘হাউজ ওয়াইভস’। মাত্র ছয়মাস বয়সে প্রথম চাঁদনী অভিনয় করেন। তবে পরিণত বয়সে তার প্রথম নাটক আর্য পরিচালিত ‘ঘৃণা’। এতে চাঁদনীর সহশিল্পী ছিলেন রাইসুল ইসলাম আসাদ, রোকেয়া প্রাচী ও তৌকীর আহমেদ। চাঁদনী অভিনীত প্রথম চলচ্চিত্র মোরশেদুল ইসলাম পরিচালিত ‘দুখাই’। এরপর তিনি তানভীর মোকাম্মেলের নির্দেশনায় ‘লালসালু’ চলচ্চিত্রে অভিনয় করেন। তার অভিনীত সর্বশেষ চলচ্চিত্র তৌকীর আহমেদ পরিচালিত ‘জয়যাত্রা’। আর এতে অভিনয় করেই তিনি প্রথম জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হন।

উল্লেখ্য, ২০০৮ সালের ২১ মার্চ সঙ্গীতশিল্পী বাপ্পা মজুমদারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন চাঁদনী। নয় বছর যাবত তারা দু’জন বেশ সুখেই দাম্পত্য জীবন অতিবাহিত করছেন।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫