উপস্থাপিকা থেকে নায়িকা

বিনোদন প্রতিবেদক

চলচ্চিত্রে নাম লিখিয়েছেন সানাই। নাম ভালোবাসা ২৪.৭। পরিচালনা করছেন গাজী মাহবুব। অনেকেই চলচ্চিত্রে এসে পারিবারিক নাম থেকে দূরে সরে যান। পরিচালক গাজী মাহবুবেরও ইচ্ছে ছিল সানাইয়ের নাম পরিবর্তন করার। কিন্তু সানাই তার পরিবারের নাম থেকে দূরে সরতে চাননি। যে কারণে গাজী মাহবুবের প্রতি শ্রদ্ধা রেখেই তিনি পারিবারিক নামেই চলচ্চিত্রের সাথে নিজেকে যুক্ত করছেন। এর আগে বিভিন্ন চ্যানেলে বেশ কিছু অনুষ্ঠানের সানাই উপস্থাপনা করলেও এবারই প্রথম চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন সানাই।

‘ভালোবাসা ২৪.৭’ চলচ্চিত্রের প্রধান নায়িকা স্টামফোর্ডে বিবিএতে অধ্যয়নরত সানাই। তার বিপরীতে আছেন জায়েদ খান। থাকবেন আরো একজন নায়ক। এমনটাই জানালেন গাজী মাহবুব।

চলচ্চিত্রটির কাহিনী, চিত্রনাট্য লিখেছেন গাজী মাহবুব। সংলাপ রচনা করেছেন গাজী জাহাঙ্গীর। আগামীকাল সন্ধ্যা ৬টায় মান্না ডিজিটাল মিলনায়তনে চলচ্চিত্রটির শুভ মহরত অনুষ্ঠিত হবে। মহরত অনুষ্ঠানে চলচ্চিত্রটির শিল্পী ও কলাকুশলীরাসহ চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেকেই।

গাজী মাহবুব জানান, তারই ফেসবুকের মাধ্যমে সানাইয়ের সাথে তার পরিচয়। ফেসবুকে ছবি দেখেই সানাইকে তার চলচ্চিত্রে নেয়ার আগ্রহ প্রকাশ করেন গাজী মাহবুব। তাই আগামীকাল থেকে সানাইয়ের জীবনে নতুন এক অধ্যায়ের রচনা হতে যাচ্ছে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.