জনতার হাতে আটকের পর হেলাল খাঁ ও খোকন মিয়া
জনতার হাতে আটকের পর হেলাল খাঁ ও খোকন মিয়া

চরভদ্রাসনে চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ১

ফরিদপুর সংবাদদাতা

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার গাজীরটেক ইউনিয়নের চর হোসেনপুর গ্রামে গণপিটুনিতে হেলাল খাঁ (৩০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত হেলাল সদর ইউনিয়নের সবুল্লাহ শিকদারের ডাঙ্গীর মোসলেম খাঁর ছেলে। এ সময় ঢাকার খিলগাঁওয়ের বাসিন্দা মান্নান মিয়ার ছেলে খোকন মিয়াকে (৪৮) আটক করে স্থানীয় জনতা।

সদর উপজেলার আলীয়াবাদ ইউনিয়নের পাটপাশা গ্রামের বাবুল খা জানান, কাজ শেষে রাতের বেলা গাজীরটেক ইউনিয়নের তেলেডাঙ্গী গ্রামের রব মোল্যার ছেলে সাঈদের দোকানে অটোটি চার্জ দেবার জন্য তিনি তার ইজিবাইকটি রেখে আসেন। ভোর বেলা জানতে পারে তার অটোটি চুরি হয়েছে।

চরভদ্রাসন থানার এসআই আব্দুর রব জানান, আনুমানিক রাত তিনটার সময় সিঁদ কেটে অটো চুরি করে নিয়ে যাওয়ার সময় এলাকাবাসী টের পেয়ে ধাওয়া করে ইজিবাইকসহ দু’জনকে আটক করে। চালক বেশে থাকা রহমান নামের এক যুবক জনতার ধাওয়া খেয়ে পালিয়ে যেতে সক্ষম হলেও হেলাল ও খোকন ধরা পড়ে। এ সময় ক্ষুদ্ধ জনতার গণপিটুনিতে হেলালের মৃত্যু হয়।

খবর পেয়ে চরভদ্রাসন থানা পুলিশ ঘটনাস্থল থেকে হেলালের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে ও আহত খোকনকে চরভদ্রাসন থানা স্বাস্থ্য কমপ্লক্সে চিকিৎসার জন্য ভর্তি করে।

চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রামপ্রসাদ ভক্ত জানান, তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় গণপিটুনিতে মৃত্যু ও চুরির ঘটনায় থানায় পৃথক দুটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.